বিনোদনসিরিয়াল

একঘেয়ে সিরিয়ালের মাঝে নতুন চমক! ‘গোয়েন্দা গিন্নি’ সিজেন ২ নিয়ে আসছেন ইন্দ্রানী হালদার

বাঙালি বাড়িতে সন্ধ্যা নামলেই টিভির পর্দার সামনে হাজির হয়ে যান কমবেশি সকলেই। অনেকে আবার নিজের ফোনেই পছন্দের সিরিয়াল দেখতে শুরু করে দেন। নানান চ্যানেলে নানা স্বাদের গল্প নিয়ে হাজারো সিরিয়াল। তবে সিরিয়ালের বেশির ভাগটাই যেন সাংসারিক কূটকাচালি আর একঘেয়ে ড্রামায় ভরে গেছে। ধীরে ধীরে দর্শকরাও তিতিবিরক্ত হয়ে পড়েছেন এই সমস্ত কাহিনী দেখে। কিন্তু কিছু ধারাবাহিক এমন ছিল যেগুলো দর্শকদের মন জয় করে নিলেও শীঘ্রই শেষ হয়ে গিয়েছিল। যেমন ধরুন ‘গোয়েন্দা গিন্নি (Goyenda Ginni)’।

বাঙালি বাড়ির গিন্নির গোয়েন্দা গিরি নিয়েই তৈরী হয়েছিল সিরিয়ালটি। দর্শকদের মনের মণিকোঠায় নিজের স্থানও পোক্ত করেছিল সিরিয়ালটি। কিন্তু অনেক তাড়াতাড়িই শেষ হয়ে যায় সিরিয়ালটি। অনেকেই আফসোস করেছিলেন যে একটি মাত্র ভিন্ন স্বাদের সিরিয়াল রয়েছে যেটায় আর পাঁচটা সিরিয়ালের মত মেলো ড্রামা আর সাংসারিক অশান্তি নেই। সিরিয়ালে মূল চরিত্রে ছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। নিজের অভিনয় দিয়েই সিরিয়ালের চাহিদা বাড়িয়ে তুলেছিলেন আরো কয়েকগুণ।

Indrani Haldar গোয়েন্দা গিন্নি ইন্দ্রানী হালদার

এবার দর্শকদের জন্য রইল খুশির খবর! কারণ টিভির পর্দায় খুব শীঘ্রই ফিরতে চলেছে ‘গোয়েন্দা গিন্নি’। দীর্ঘদিন অপেক্ষার এবার শুরু হতে চলেছে ‘গোয়েন্দা গিন্নি’ সিজেন ২। দর্শকদের প্রিয় গোয়েন্দা গিন্নি পরমাকে দেড় দেখা যাবে টিভির পর্দায়।

বর্তমানে শ্রীময়ী সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। সম্প্রতি অভিনেত্রীকে এক সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়েছিল গোয়েন্দা গিন্নির ব্যাপারে। তখন অভিনেত্রী বলেন গোয়েন্দা গিন্নি সত্যি দারুন জনপ্রিয় সিরিয়াল ছিল। এমনকি লকডাউনে সিরিয়ালের শুটিং বন্ধ থাকায় পুরোনো সিরিয়াল চালানো হচ্ছিলো। সেই সময়েও দুর্দান্ত টিআরপি দিয়েছিল সিরিয়ালটি। তিনি এও জানান যে চ্যানেলের ইচ্ছা রয়েছে সিজেন ২ এর। অর্থাৎ বোঝাই যাচ্ছে হয়তো শীঘ্রই আস্তে পারে গোয়েন্দা গিন্নি সিজেন ২। আশা করা হচ্ছে শ্রীময়ী শেষ হলেই হয়তো এই ব্যাপারে আরো বিস্তারিত জানা যেতে পারবে।

Related Articles

Back to top button