গসিপবিনোদনসিনেমা

বিয়ের পরেও রানি মুখার্জীর সাথে রাত কাটিয়েছেন গোবিন্দা, জানতে পেরে বাড়ি ছাড়েন স্ত্রী সুনীতা

নব্বইয়ের দশকের হিন্দি সিনেমা জগতের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন গোবিন্দা। সেসময় একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে তিনি মনোরঞ্জন করেছেন দর্শকদের। সেসময় গোবিন্দার সাথে বঙ্গ তনয়া রানি মুখার্জির জুটি ছিল দর্শকদের অত্যন্ত পছন্দের। টিভির পর্দায় এই জুটির রসায়ন চুটিয়ে উপভোগ করতেন দর্শকরা।

Bollywood Govinda with Rani Mukherjee গোবিন্দা রানী মুখার্জী

পর্দার মতোই বাস্তব জীবনেও তাদের মধ্যে ছিল অসাধারণ বন্ডিং। সিনেমার শুটিংয়ের বাইরেও তাদের দুজনকেই একে অপরের সাথে কোয়ালিটি টাইম কাটাতে দেখা গিয়েছে বহুবার। এছাড়া শুটিংয়ের সময়েও সুযোগ পেলে একে অপরের সাথে সময় কাটাতে দেখা যেত তাদের। সেসময় একাধিক বার শিরোনামে উঠেছে তাদের সম্পর্কের গুঞ্জন।

Govinda Second Marriage with Sunita Ahuja

জানা যায় তাদের মধ্যে সম্পর্ক এতটাই গভীর ছিল, যে তাদের দুজনকে একবার একটি হোটেলে একসঙ্গে রাত কাটাতে দেখা গিয়েছিল। কিন্তু সংবাদমাধ্যমের প্রতিনিধিরা তাকে অজ্ঞান অবস্থায় দেখেছিল। আর এই খবর গোবিন্দের স্ত্রী সুনীতার কানে যেতেই তিনি ভীষণ রেগে গিয়েছিলেন। আর এক মুহুর্ত সময় নষ্ট না করে সন্তানদের নিয়ে গোবিন্দার বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন।

Govinda Family

যদিও একথা সত্য নাকি মিথ্যা তার প্রমাণ আজ পর্যন্ত মেলেনি। বলা হয় সেসময় গোবিন্দা এবং রানি মুখার্জির সম্পর্ক এতটাই সিরিয়াস ছিল যার কারণে গোবিন্দা রানি মুখার্জিকে অনেক দামী উপহারও দিয়েছিলেন। কিন্তু গোবিন্দ কখনই রানিকে বিয়ে করতে চাননি কারণ অভিনেতার জীবনে তার স্ত্রী এবং সন্তানরা খুব গুরুত্বপূর্ণ ছিলেন। আর এই কারণেই তিনি নিজেকে রানি মুখার্জির থেকে দূরে সরিয়ে রেখেছিলেন এবং ব্রেক আপ করে নিয়েছিলেন।

গোবিন্দা টিনা আহুজা Govinda Daughter Tina Ahuja

এক সময়ে এও শোনা যায় যখন তাদের দুজনকে একসঙ্গে একটি হোটেলের ঘরে দেখা যায়, তখন নাকি রানী মুখার্জি বলেছিলেন তিনি গোবিন্দাকে বিয়ে করতে চান। কিন্তু গোবিন্দ স্ত্রী-সন্তান নিয়ে সুখে থাকায় তাকে বিয়ে করতে চাননি। আর এই কারণেই রানি মুখার্জি ধীরে ধীরে গোবিন্দার জীবন থেকে দূরে সরে যান এবং গোবিন্দাও তার স্ত্রীর কাছে ফিরে আসেন।

Related Articles

Back to top button