বিনোদন

আমি ওর মুখ দেখতে চাইনা! গোবিন্দার পরিবারে অশান্তির কারণ এই ব্যক্তিই, অভিযোগ অভিনেতার স্ত্রীর

খুব শিগগিরই কপিল শর্মার শো তে দেখা মিলবে বলিউডের ডান্সগুরু গোবিন্দা (Govinda) ও তার স্ত্রী সুনীতা আহুজা (Sunita ahuja) । কপিল শর্মার শো তারউপর সস্ত্রীক গোবিন্দা, স্বভাবতই এই এপিসোড যে জমজমাট হবে তা তো স্বাভাবিকই। কিন্তু এক্ষেত্রে উল্টোটা ঘটল, দেখা গেল হঠাৎই বেজায় চটেছেন গোবিন্দার স্ত্রী সুনীতা, আর তার কারণ হল গোবিন্দার দিদির ছেলে কৃষ্ণা অভিষেক।

শো এর অন্যান্য আপিসোডে কপিল শর্মার সঙ্গে দেখা যায় কমেডিয়ান কৃষ্ণাকেও। কিন্তু যেই এপিসোডে গোবিন্দা আসছেন সেই শোতে থাকছেন না কৃষ্ণা, আর এখান থেকেই দানা বাঁধে বিতর্ক। জানা যাচ্ছে, বর্তমানে মামা-ভাগ্নে কেউ কারোর মুখ দেখেন না, এবং গোবিন্দা পত্নী সুনীতারও যে ভাগ্নের প্রতি একরাশ ক্ষোভ জমানো আছে তাও প্রকাশ পেতে বেশি সময় লাগল না।

এই কৃষ্ণা অভিষেক সম্পর্কে গোবিন্দার ভাগ্নে, কিন্তু গত দুবছর তাদের সম্পর্ক নেই বললেই চলে। আসল ঘটনার সূত্রপাত একটি শো থেকেই। বহু দিন আগে কৃষ্ণা অভিষেকের আরও একটি শোতে গিয়েছিলেন গোবিন্দা ও তাঁর স্ত্রী সুনীতা। অনুষ্ঠানের প্রযোজকরাও ছিলেন গোবিন্দার বন্ধুর। তবে সেই শোয়ের পর কৃষ্ণার স্ত্রী কাশ্মীরা একটি পোস্টে নাম না করে গোবিন্দা ও তাঁর স্ত্রীকে নিয়ে কুরুচিপুর্ণ মন্তব্য করেন বলে অভিযোগ।

সুনীতা জানান, “গতবছরও তিনি এমন কিছু বক্তব্য রেখেছিলেন যাতে গোবিন্দার ভীষণ অপমান হয়েছিল। অনেকেই বলেছিলেন, মানহানির মামলা দায়ের করুন। পরিবারের বিষয় বাইরে আনতে চাননি তাঁরা, তবে এবার আর কোনও উপায় নেই। শোতে কৃষ্ণা না থাকলেও তা হিট হবেই।”

সম্প্রতি এক সাক্ষাতকারে তিনি আরও বলেন, “আমি ওর মুখ দেখতে চাইনা”। মামার নাম ভাঙিয়ে খায় কৃষ্ণা এমনটাই দাবী গোবিন্দা পত্নীর। তাঁরা অতিথি হিসেবে আসবেন জেনে অভিষেক নিজেকে সরিয়ে নেন। এ প্রসঙ্গে সাংবাদিকদের অভিষেক বলেন, “আমার মনে হয় দু’পক্ষই একসঙ্গে স্টেজ শেয়ার করতে চায়নি।” এই ঘটনাকে কেন্দ্র করে পারিবারিক দ্বন্দ্ব প্রকাশ্যে এনে ফেললেন সুনীতা।

Related Articles

Back to top button