বিনোদন

বলিউডে নেপোটিজম চলছে চলবে! এবার পর্দা কাঁপাতে আসছে গোবিন্দার ছেলে, জানালেন অভিনেতার স্ত্রী

নেপোটিজম (Nepotism) যে বলিউডের একটা জ্বলন্ত বৈশিষ্ট্য তা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পরেই আমাদের কাছে একেবারে জলের মতো পরিষ্কার হয়ে গিয়েছে। তাই অনেকেই বলেন ‘গডফাদার’ (God father) না থাকলে বলিউডে টিকে থাকা কার্যত অসম্ভব। এই কারণেই ইন্ডাস্ট্রির অন্দরে চলতে থাকা স্বজনপোষণের কারণে প্রতিভা থাকা সত্ত্বেও নানান বাধা-বিপত্তির মুখে পড়তে হয় উঠতি অভিনেতা অভিনেত্রীদের।

কিন্তু এত বিতর্কের পরেও কোনোভাবেই থামার নাম নেই এই নেপোটিজম। এবার খুব শিগগিরই বলিউডে দেখা মিলবে গোবিন্দা (Govinda) পুত্রের। ছেলেকে বলিউডে লঞ্চ করবেন শিগগিরই আর একথাই সাফ জানিয়ে দিলেন গোবিন্দা এবং তার স্ত্রী  সুনীতা আহুজা (Sunita Ahuja)। যদিও গোবিন্দা পুত্র হর্ষবর্ধনের বলিউডে ডেবিউ করার কথা অনেক আগেই ছিল ,কিন্তু একটি বিশেষ কারনে তা দেরি হয়ে যায় বলে জানিয়েছেন গোবিন্দার ঘরণী সুনিতা।

সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সুনিতা জানান ,ছেলেকে অনেক আগেই বড় পর্দায় দেখা যেত ,ইন্ডাস্ট্রির বিভিন্ন পরিচালকের সাথে কথাবার্তাও বেশ খানিকটা এগিয়েছে কিন্তু লোকডাউনের জন্যেই সব ভেস্তে গেল। তার বক্তব্য, প্রথমবার ছেলেকে যে কোনো প্রডাকশনে কাজ করতে দিতে চাননা তারা। তাই তিনি জানিয়েছেন , “ভালো প্রযোজনা সংস্থার খোঁজ চালাচ্ছি ,গল্পও ভালো হওয়া চাই। প্রথম ছবি ভালো হতেই হবে। ” ইতিমধ্যেই সিনেমার জন্য নিজেকে একটু একটু করে তৈরী করছেন হর্ষ। পাশাপাশি সুনীতা এও জানান ,“এই মুহূর্তে শরীরচর্চা নিয়ে রয়েছে ও। নাচ, অভিনয় শিখছে খুব শীঘ্রই ছেলেকে লঞ্চ করব আমরা।”

প্রসঙ্গত ,গত কয়েকদিন ধরেই গোবিন্দা এবং সুনীতার পারিবারিক অশান্তি সর্বসমক্ষে এসে পড়েছে। নেপথ্যে গোবিন্দার ভাগ্নে কৃষ্ণ অভিষেকের সঙ্গে  আভ্যন্তরীণ দ্বন্দ্ব। ‘দ্য কপিল শর্মার ‘ শোতে এসেই ক্ষোভে ফেটে পড়েন গোবিন্দা পত্নী সুনিতা। জানা যাচ্ছে, বর্তমানে মামা-ভাগ্নে কেউ কারোর মুখ দেখেন না, এবং গোবিন্দা পত্নী সুনীতারও যে ভাগ্নের প্রতি একরাশ ক্ষোভ জমানো আছে তাও প্রকাশ পেতে বেশি সময় লাগল না।

এই কৃষ্ণা অভিষেক সম্পর্কে গোবিন্দার ভাগ্নে, কিন্তু গত দুবছর তাদের সম্পর্ক নেই বললেই চলে। আসল ঘটনার সূত্রপাত একটি শো থেকেই। বহু দিন আগে কৃষ্ণা অভিষেকের আরও একটি শোতে গিয়েছিলেন গোবিন্দা ও তাঁর স্ত্রী সুনীতা। অনুষ্ঠানের প্রযোজকরাও ছিলেন গোবিন্দার বন্ধুর। তবে সেই শোয়ের পর কৃষ্ণার স্ত্রী কাশ্মীরা একটি পোস্টে নাম না করে গোবিন্দা ও তাঁর স্ত্রীকে নিয়ে কুরুচিপুর্ণ মন্তব্য করেন বলে অভিযোগ।

সুনীতা জানান, “গতবছরও তিনি এমন কিছু বক্তব্য রেখেছিলেন যাতে গোবিন্দার ভীষণ অপমান হয়েছিল। অনেকেই বলেছিলেন, মানহানির মামলা দায়ের করুন। পরিবারের বিষয় বাইরে আনতে চাননি তাঁরা, তবে এবার আর কোনও উপায় নেই। শোতে কৃষ্ণা না থাকলেও তা হিট হবেই।”

Related Articles

Back to top button