গসিপবিনোদনভিডিও

৬ বছরের মনোমালিন্যের অবসান! অবশেষে ভাগ্নে কৃষ্ণাকে ক্ষমা করলেন মামা গোবিন্দা

একজন জনপ্রিয় বলিউড হিরো, অপরজন ‘কমেডি কিং’। সম্পর্কে তাঁরা মামা-ভাগ্নে। এখানে কথা হচ্ছে গোবিন্দা (Govinda) এবং কৃষ্ণা অভিষেকের (Krushna Abhishek)। গোবিন্দা এবং কৃষ্ণার হিমশীতল সম্পর্কের কথা বলিপাড়ার কারোর অজানা নয়। তবে অবশেষে দীর্ঘ মনোমালিন্যের পর সেই সম্পর্কের উন্নতি হয়েছে। ভাগ্নেকে ক্ষমা করে দিয়েছেন ‘কুলি নম্বর ওয়ান’।

২০১৬ সাল থেকে গোবিন্দা এবং কৃষ্ণার সম্পর্ক ঠিক নেই। তবে গত মাসে মনীশ পালের (Maniesh Paul) পডকাস্টে কৃষ্ণা জানিয়েছিলেন তিনি তাঁর মামাকে খুব মিস করেন। সম্প্রতি গোবিন্দাও সেই একই পডকাস্টে তাঁর এবং কৃষ্ণার সম্পর্কের বিষয়ে কথা বলেন। সেখানে স্পষ্ট করেই জানান, অতীতের সকল কথা ভুলে প্রিয় ভাগ্নেকে ক্ষমা করে দিয়েছেন তিনি।

বলিপাড়ার ‘হিরো নম্বর ওয়ান’ বলেন, ‘তুমি আমার প্রিয় দিদির সন্তান এবং আমি ওঁর থেকে প্রচুর ভালোবাসা পেয়েছি। আমার খুবই খারাপ লাগছে তুমি সেই ভালোবাসা পাওনি। কিন্তু আমি এমন নই, আমার ব্যবহারকে তোমার দুঃখের কারণ হতে দিও না। তুমিও আমার দুঃখের কারণ নও। তোমায় ক্ষমা করে দিয়েছি। একটু বিশ্রাম নাও। তোমার সঙ্গে আমার কোনও সমস্যা নেই এবং আশা করি ঈশ্বর তোমায় আশীর্বাদ করবেন’। জনপ্রিয় অ্যাঙ্কার এবং পডকাস্টের হোস্ট মনীশের শেয়ার করা ভিডিওয় এই দৃশ্য দেখা গিয়েছে। সেই ভিডিওর কমেন্টে কৃষ্ণা তাঁর মামার উদ্দেশে লিখেছেন, ‘ওনাকে খুব ভালোবাসি’।

গোবিন্দা আগে জানিয়েছিলেন, ভাগ্নে কৃষ্ণার করা একটি মন্তব্যের কারণে তিনি খুবই দুঃখ পেয়েছেন। প্রিয় ভাগ্নে তাঁকে ‘ভিলেন’ বলায় প্রচণ্ড কষ্ট পেয়েছিলেন তিনি। গোবিন্দার কথায়, ‘ও (কৃষ্ণা) মনে করে নিয়েছে ওঁর জীবনে খারাপ হচ্ছে আমার জন্য’। উল্লেখ্য, শুধুমাত্র গোবিন্দাই নন, কৃষ্ণার সঙ্গে কথা বলতেন না গোবিন্দা-পত্নীও।

 

View this post on Instagram

 

A post shared by Maniesh Paul (@manieshpaul)

গত মে মাসে মনীশের শো’য়ে গিয়ে কৃষ্ণা তাঁর মামার সঙ্গে নিজের সম্পর্ক প্রসঙ্গে কথা বলার সময় বলেছিলেন, ‘যখনই আমি মিডিয়াকে কিছু বলি, তা কাটছাঁট করে সামাজিক মাধ্যমে দেখানো হয়। চিচি মামা  আমি তোমায় খুব মিস করি এবং আমি তোমায় খুব ভালোবাসি। দয়া করে সংবাদপত্রে যা পড়বে এবং সামাজিক মাধ্যমে যা শুনবে তাতে কান দিও না’। ‘কপিল শর্মা শো’য়ের স্বপ্না এর সঙ্গেই জানিয়েছিলেন, তিনি চান তাঁর শিশুরা গোবিন্দার সঙ্গে খেলুক। পাশাপাশি এও জানান, গোবিন্দা যে তাঁকে কতটা ভালোবাসেন তা তিনি জানেন।

বলিপাড়ার এই মামা-ভাগ্নের হিমশীতল সম্পর্কের কথা অনুরাগীদেরও অজানা নয়। বিভিন্ন সময় এই বিষয়ে কথা বলেছেন তাঁরা। কিন্তু অবশেষে সেই মনোমালিন্য মেটায় খুশি হয়েছেন অনুরাগীরা।

Related Articles

Back to top button