বিনোদনভিডিও

ডান্স বাংলা ডান্সের শ্যুটিং-য়ের ফাঁকে ডান্স গুরু গোবিন্দার সাথে চুটিয়ে নাচলেন রিমঝিম!

টলিউডের অত্যন্ত পরিচিত মুখ রিমঝিম মিত্র (Rimjhim Mitra), শুধু অভিনেত্রী হিসেবে নয় রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবেও যথেষ্ট নাম ডাক রয়েছে তার। সম্প্রতি, জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের (Dance Bangla Dance) বিচারকের আসনে রয়েছেন রিমঝিম। টেলিভিশনের ছোট পর্দা থেকে বড় পর্দা সব খানেই দাপটের সঙ্গে নিজের অভিনয়ের ছাপ রেখেছেন অভিনেত্রী।

এবার শবর’, ‘তিন ইয়ারির কথা’, ‘মহাপুরুষ কাপুরুষ’, ‘ক্রস কানেকশন’, ‘পাগলু টু’, ‘তিন পাত্তি’ এর মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন রিমঝিম। এছাড়াও কৃষ্ণকলি, বহ্নিশিখা, ‘অগ্নিপরীক্ষা’ , ‘ ভূমিকন্যা’, ‘চেকমেট’, ধারাবাহিকেও দুর্দান্ত অভিনয় করেছিলেন তিনি।

ডান্স বাংলা ডান্সের গুরু হিসেবে প্রতিযোগীদের নাচের বিভিন্ন শিক্ষা দিয়ে থাকেন রিমঝিম। এই শো-এ তিনি বাদেও গুরুর আসনে রয়েছেন টলিপাড়ার জনপ্রিয় মুখ ওম সাহানি, দেবলীনা কুমার, সৌমিলি। এবং বিচারকের দায়িত্বে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলি, সুপারস্টার জিৎ, এবং বলিউডের ডান্স গুরু গোবিন্দা।

এবার ডান্স বাংলা ডান্সের শ্যুটিং এর ফাঁকেই গোবিন্দার সঙ্গে নাচতে দেখা গিয়েছে রিমঝিমকে। একটি ডিস্কো হোটেলে ‘হিরো নাম্বার ওয়ান’ সিনেমার গানের নাচ করতে দেখা গেল দুজনকে। ইতিমধ্যেই এই নাচ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। গোবিন্দার পরনে জ্যাকেট এবং উত্তরীয়। রিমঝিম পরেছেন গোলাপি এবং সোনালি রঙের একটি শাড়ি।

প্রসঙ্গত, বলিউড (Bollywood) জগতের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন হলেন গোবিন্দা (Govinda)। তাঁর জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। গোবিন্দার অভিনয়ের থেকেও তিনি মানুষের মনে জায়গা করে নিয়েছেন তার নাচের কারণে। এই বয়সেও বিন্দুমাত্র ভাটা পড়েনি তার এনার্জিতে। এবার মেয়ে টিনার সঙ্গে নেচে দর্শকদের মন নিমেষে জয় করে নিয়েছেন অভিনেতা। বহুবছর হল আর বড় পর্দায় দেখা মেলেনা অভিনেতার।

Related Articles

Back to top button