গসিপবিনোদন

বৌ থাকতেও বলিউডে এসে পরকীয়া! এই অভিনেত্রীর প্রেমে সুনিতাকে ডিভোর্স দিতে চেয়েছিলেন গোবিন্দা

বলিউডের জনপ্রিয় জুটিদের মধ্যে একটি গোবিন্দা (Govinda) এবং তাঁর স্ত্রী সুনীতার জুটি। ১৯৮৭ সালে গাঁটছড়া বেঁধেছিলেন বলিউডের ‘হিরো নম্বর ওয়ান’। তাঁদের সুখী সংসারের কথা অনুরাগীদের অজানা নয়। তবে অনেকেই হয়তো এটা জানেন না, অভিনেত্রী নীলম কোঠারির (Neelam Kothari) প্রেমে পাগল ছিলেন গোবিন্দা। সেই কারণে স্ত্রী সুনীতার সঙ্গে এনগেজমেন্টও ভেঙে দিয়েছিলেন তিনি।

নব্বইয়ের দশকের শুরুতে এক সাক্ষাৎকারের সময় নীলমের প্রতি নিজের ভালোবাসার কথা জনসমক্ষে স্বীকার করেছিলেন গোবিন্দা। অভিনেতা জানিয়েছিলেন, ‘ইলজাম’ ছবির সহ-অভিনেত্রীকে তিনি প্রথমবার প্রাণলাল মেহতার অফিসে দেখেছিলেন। নায়িকার পরনে ছিল সাদা রঙের শর্টস। বলি পাড়ার নায়কের কথায়, সেই সময় নীলমকে ‘পরী’র মতো লাগছিল। গোবিন্দাকে দেখা মাত্রই নাকি খুব মিষ্টি করে তাঁকে সম্বোধন জানিয়েছিলেন সুন্দরী অভিনেত্রী। কিন্তু নিজের দুর্বল ইংরেজির কারণে নাকি প্রত্যুত্তর দিতে ভয় পেয়ে গিয়েছিলেন তিনি।

Govinda and Neelam Kothari

নীলমের (Neelam Kothari) প্রেমে গোবিন্দা এতটাই পাগল ছিলেন যে তিনি নাকি স্ত্রী সুনীতাকে (Sunita Ahuja) নিজেকে বদলে নীলমের মতো হওয়ার কথা বলতেন। অভিনেতার স্বীকারোক্তি, নীলমের রূপে মুগ্ধ হয়ে তিনি নাকি ‘নির্লজ্জ’ হয়ে গিয়েছিলেন।

Govinda and Neelam Kothari

অভিনেতা সেই সাক্ষাৎকারের সময় এক ঘটনার স্মৃতিচারণা করে বলেন, বিমানে যাত্রা করার সময় সুনীতা একবার নীলমের সম্বন্ধে কিছু একটা বলেছিলেন। যা শোনার পর তিনি নাকি এতটাই রেগে গিয়েছিলেন যে সুনীতার সঙ্গে নিজের এনগেজমেন্টও ভেঙে দিয়েছিলেন। গোবিন্দার কথায়, সেই ঘটনার পাঁচ দিন পর সুনীতা তাঁকে ফোন করে সমস্ত ঝামেলা ঠিক করেন। যদি সুনীতা এই কাজটি না করতেন, তাহলে হয়তো নীলমকেই বিয়ে করে নিতেন তিনি।

Govinda and Sunita

নীলমের প্রতি নিজের ভালোবাসার কথা বলতে গিয়ে গোবিন্দা এও জানান, অভিনেত্রীকে বিয়ে করার ইচ্ছা ছিল তাঁর। এমনকি সহ-অভিনেত্রীকে নিজের বিয়ের কথা এক বছর পর্যন্ত জানাননি তিনি। তবে নীলম সবসময় বুদ্ধিমান, সুদর্শন, বড়লোক এক ছেলের গলায় মালা দিতে চাইতেন। তাঁদের দু’জনের চাহিদা সম্পূর্ণ ভিন্ন ছিল। অভিনেতার স্বীকারোক্তি, বিবাহিত দম্পতি হিসেবে তাঁরা হয়তো কোনোদিন সফল হতে পারতেন না।

নীলমের প্রেমে পড়ার পর গোবিন্দা-সুনীতার সম্পর্ক খারাপ হলেও, শেষ পর্যন্ত সবকিছু ভুলে একসঙ্গে রয়েছেন তাঁরা। সন্তাদের নিয়ে এখন তাঁদের সুখের সংসার। অপরদিকে নীলম অতীত ভুলে ২০১১ সালে অভিনেতা সমীর সোনির সঙ্গে গাঁটছড়া বাঁধেন। ২০১৩ সালে অহনা নামের এক কন্যাকে দত্তক নিয়েছেন তাঁরা।

Related Articles

Back to top button