বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

TRP বাড়াতে ‘গৌরী এলো’তে নতুন মোড়! শৈল মার চক্রান্তে ফের একবার বিপদের মুখে গৌরী

ইদানিং সিরিয়াল ছাড়া এক মুহূর্ত চলে না দর্শকদের। তাই সিরিয়ালের পোকা দর্শকদের কর্মব্যস্ত জীবন থেকে অবসর মিলতেই পছন্দের সিরিয়াল দেখতে বসে যান সকল। আর ঠাকুর দেবতা নিয়ে তৈরি সিরিয়াল হলে তো কথাই নেই। এই কারণেই দিনে দিনে দর্শকমহলে বাড়ছে ধর্মীয় বিষয়কেন্দ্রিক সিরিয়ালের চাহিদা।বর্তমানে দশমহলের দারুণ জনপ্রিয় এমন একটি সিরিয়াল হলে জি বাংলার ‘গৌরী এলো’ (Gouri Elo)। এই সিরিয়ালের মধ্য দিয়ে ধর্ম এবং বিজ্ঞানের সুন্দর মিশেল ঘটেছে।

ধারাবাহিকে পেশায় ডাক্তার ইশান (Ishan) ঘোষালের চরিত্রে অভিনয় করছেন দূর্গা দূর্গেশ্বরী খ্যাত বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় আর নায়িকা গৌরীর (Gouri) চরিত্রে রয়েছেন নবাগতা অভিনেত্রী মোহনা মাইতি (Mohana Maity)।এই সিরিয়ালের নিয়মিত দর্শক যারা তারা সকলেই জানেন এই সিরিয়ালের নায়ক-নায়িকা দুজনেই হর গৌরীর আশীর্বাদধন্য। তাই ইতিমধ্যেই দর্শকরাও চুটিয়ে উপভোগ করেন মানুষ রূপী এই শিব পার্বতীর জুটির খুনসুটি, হাসি, মজা,ভালোবাসা মেশানো মিষ্টি প্রেমের গল্প।
Gouri Elo Shailo Ma Dhurjuti Baba wedding meme viral
শুরু থেকেই এই ধারাবাহিকের মধ্য দিয়ে দর্শকরা  মা কালীর নানান লীলার কথা শুনে আসছেন। তবে  ঘোষাল বাড়িতে বিয়ে হয়ে আসার পর থেকেই গৌরীর কপালে জুটছে লাঞ্ছনা আর অপমান। যার মূলে রয়েছেন শৈল মা (Shailo Maa)। তিনি নিজেকে মা কালীর মানস কন্যা বলে দাবি করেন। কিন্তু আসলে সে ভন্ড। ইতিমধ্যেই শিশু পাচার থেকে শুরু করে কালোবাজারি,মানুষকে ঠকানো এমনই না জানি কত পাপকর্মের ভাগীদার হয়েছে সে।

কিন্তু গৌরী বিয়ে হয়ে আসার পর থেকে বাড়ির সবার উপর থেকে ধীরে ধীরে প্রভাব কমতে শুরু করেছে শৈল মায়ের। তাই গৌরীকে নানাভাবে বিপদের নানাভাবে বিপদে ফেলার চেষ্টা করছে সে। যদিও মা কালীর  কৃপায় আজ পর্যন্ত কোনো ক্ষতিই হয়নি গৌরির। বরং শৈলমার সমস্ত ষড়যন্ত্রের জাল ছিঁড়ে  সে বেরিয়ে আসে  অনায়াসে।  তাই আর কোন উপায় না পেয়ে নিজের গুরু ধূর্জুটি বাবাকে (Dhurjuti Baba) বাড়ি ডেকেএনেছে  গৌরীকে জব্দ করার জন্য। তারপর থেকেই দেখা যাচ্ছে এই ধূর্জুটি বাবা তার নানান জাদু বলে গৌরীকে সবসময় বিপদে ফেলার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এরই মধ্যে এসে গিয়েছে সিরিয়ালের নতুন প্রমো (New Promo)। সেখানে দেখা যাচ্ছে গৌরীর কাছে তার কুষ্টি চাইছে শৈল মা। কিন্তু তখন গৌরীর গ্রাম থেকে দাদু এসে জানায় গৌরীর জন্ম পরিচয় জানা নেই। তাই তার কুষ্টি  নেই। একথা শুনেই নাম পরিচয়হীন  গৌরীকে ঘোষাল  বাড়ির বউ হিসেবে মেনে না নেওয়ার কথা বলে ধাক্কা দেয় শৈল মা। অন্যদিকে দেখা যাচ্ছে  অপারেশন থিয়েটারে হঠাৎ করেই হাত কেটে যায় ঈশানের। তাই এখন দেখার ঈশানের অনুপস্থিতির সুযোগ নিয়ে শৈল মা। সত্যিই কি গৌরিকে বাড়ি থেকে তাড়াতে পারবে? একর পাওয়ার অপেক্ষায় রয়েছেন দর্শকরাও।

Related Articles

Back to top button