মেয়ে সুহানা খান ট্রোল হওয়ার পর এবার মুখ খুললেন শাহরুখ স্ত্রী গৌরি খান !


সোশ্যাল মিডিয়াতে বলিউড এখন হট টপিক।সুশান্ত মৃত্যুর পর থেকে প্রতিদিনই বলিউড নিয়ে চর্চা চলছে সর্বত্র।বলিউড কিং শাহরুখ খান এখন সেই ভাবে চলচ্চিত্র জগতে তেমন সক্রিয় নন, তবে পরিবার বর্তমানে মিডিয়ার শিরোনামে জায়গা করে নিচ্ছে। সম্প্রতি শাহরুখ কন্যা সুহানা খানের গায়ের রং নিয়ে সামাজিক মাধ্যমে ট্রল হয়।এই পোস্টার পর কিং খান পত্নী গৌরী খান মহিলা ক্ষমতায়নের বিষয় নিয়ে একটি পোস্ট করেছেন।

পোস্টে গৌরী খান লিখেছেন, “আমি একজন মহিলা। রক্ষক,বিচরণকারী,স্বপ্নকাঙ্খী,ও সফল মহিলা। তবুও আপনারা কেবল আমার শুধুমাত্র একটি অংশ দেখেন।যে অংশটি আমার আত্মার মধ্যে নয়, আমার ভূমিকায় নিহিত।অদেখা সমস্ত কিছুই আমাকে সম্পূর্ণ করে এবং সেখান থেকে আমি আমার শক্তি আনি।”

শেষে তিনি আরো লিখেছেন ” ছবিটি তার নিজের এই শক্তির সাথে সংযুক্ত থাকার কথা মনে করিয়ে দেয়।” পোস্টটিতে নিজের মুখেরই অর্ধেক ছবি দিয়ে শেয়ার করেছেন গৌরী খান। তার করা এই পোস্টটি বর্তমানে বেশ ভাইরাল। ইতিমধ্যেই লাইক পেরিয়েছে লখ্যাধিক সাথে দর্শক সংখ্যাও ছাড়িয়েছে লখ্যাধিক।

https://www.instagram.com/p/CFwqMkbnHZx/

প্রসঙ্গত, এর আগে সুহানা নিজের ত্বকের রং সম্পর্কিত একটি পোস্ট করেছে। সেখানে সুহানা লিখেছে “বর্তমানে অনেক কিছুই চলছে আশেপাশে, যেটার সমাধান দরকার। কথাটা শুধু আমার নয়,এটা প্রতিটা যুবক যুবতির কথা যারা হীনমন্যতায় ভুগতে ভুগতে বেড়ে উঠছে। আমার চেহারা ও গায়ের রং সম্পর্কে অনেকে অনেক খারাপ মন্তব্য করেছেন,তাদের মধ্যে যথেষ্ট বয়স্ক পুরুষ ও মহিলারা আছেন।” এই পোস্ট টি তে সুহানা আরো বলেছেন যে “আমি আমার বাদামি রং নিয়ে বেশ খুশি। যদিও এই পোস্টের পর নেটিজেনরা তাকে ট্রোল করা আরম্ভ করে। অনেকেই মন্তব্য করে তার বাবা ফর্সা হবার ক্রিমের বিজ্ঞাপন দিচ্ছে,তাহলে নিজের বাড়ি থেকেই কেন সেটা ব্যবহার শুরু করছেন না !


Like it? Share with your friends!

620
620 points