বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বেচারা ঈশান! ফুলশয্যার রাতেই বৌ হয়ে গেল দেবী, প্রকাশ্যে ‘গৌরী এলো’র কালীপুজো স্পেশাল প্রোমো

বাঙালির বিনোদনের ডিলডোজ মানেই মেগা সিরিয়াল। দিনে দিনে সিরিয়াল আর বিনোদন কথাটাও যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। সেইসাথে পাল্লা দিয়ে দর্শকমহলেও বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখা এখনকার দিনে সিরিয়ালপ্রেমী দর্শকদের রোজকারের অভ্যাসে পরিণত হয়েছে।

দর্শকদের এই চাহিদার কথা মাথায় রেখেই আজকাল বিনোদনমূলক চ্যানেলগুলিতেও আনা হচ্ছে নিত্যনতুন সিরিয়াল। এখনকার দিনে দর্শকমহলে বাড়ছে ধর্মীয় বিষয়কেন্দ্রিক সিরিয়ালের চাহিদা। বর্তমানে দর্শকমহলে দারুণ জনপ্রিয় এমন একটি সিরিয়াল হল জি বাংলার ‘গৌরী এলো’ (Gouri Elo)। দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই।

সদ্য প্রকাশ্যে আসা টিআরপি তালিকার দিকে তাকালে বিষয়টা আরও বেশি স্পষ্ট হয়ে যায়। এক কালের বাংলার সেরা সিরিয়াল ‘মিঠাই’,’গাঁটছড়া’-র মতো সেরা সিরিয়াল গুলিকে টেক্কা দিয়ে প্রত্যেক সপ্তাহেই তাক লাগিয়ে দিচ্ছে গৌরী। তাই সোশ্যাল মিডিয়ায় মা কালীর ভক্ত গৌরিকে নিয়ে যতই সমালোচনা হোক না কেন জনপ্রিয়তার দিক থেকে স্বর্ণেন্দু সমাদ্দার প্রযোজিত এই সিরিয়াল কিন্তু কোনো অংশে কম নয়।

সেইসাথে এখন প্রায় প্রত্যেক সপ্তাহেই এই সিরিয়ালের দর্শকদের জন্য থাকছে নিত্যনতুন চমক। প্রসঙ্গত উৎসব প্রিয় বাঙালির বারো মাসে তেরো পার্বণ।  দুর্গাপূজার শেষ হতে না হতেই সামনেই আসছে কালীপুজো।  আর সেই উপলক্ষেই নতুন করে উৎসবে মশগুল হতে চলেছে গোটা বাংলা। আর তাই দুর্গাপুজোর মতোই কালীপুজোরও আঁচ  এসে পড়তে চলেছে বাংলার বিনোদনমূলক সিরিয়াল গুলিতে।

উল্লেখ্য শুরু থেকেই  গৌরী এলো সিরিয়ালে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে স্বয়ং মা ঘোমটা কালীর।  তাই এই সিরিয়ালে কালী পূজার দিন যে একটা বিশাল আয়োজন হতে চলেছে সেকথা বলাই বাহুল্য। আজই প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের কালী পুজো স্পেশাল (Kali pujo special) নতুন এক ধামাকাদার প্রমো (New Promo)। এই প্রমোতে দেখা যাচ্ছে বিয়ের এতদিন পর ফুলশয্যা (Flowerbed) হচ্ছে ঈশান (Ishan)গৌরীর (Gouri)। সেখানে দেখা যাচ্ছে সবেমাত্র একে অপরের কাছাকাছি এসে ঘনিষ্ঠ হতে শুরু করেছিল ঈশান-গৌরী।

View this post on Instagram

 

A post shared by Swornendu Samaddaar (@iswarna)

আর ঠিক তখনই বন্ধ ঘরের দরজা খুলে চলে আসে ছোট দাদু। তিনি এসে করজোড়ে হাঁটুগেড়ে গৌরীর সামনেই বসে পড়ে বলে ওঠেন ‘মাগো তোমায় আমি চিনতে পেরেছি।  তুমি হলে স্বয়ং মা কালী। তাই তোমার স্থান এই ফুলশয্যার খাট নয় তোমার স্থান হলো মন্দিরে। আগামী ২৪ শে অক্টোবর কালীপুজোর দিন সন্ধে ছটা থেকে দু’ঘণ্টার এই বিশেষ পর্ব দেখা যাবে জি বাংলার পর্দায়। যা নিয়ে সোশ্যাল মিডিয়ার অনুরাগীদের মধ্যে উচ্ছ্বাস রয়েছে চোখে পড়ার মতো।  তবে সেই সাথে প্রতিবারের মতো এবারও নেটিজেনদের একাংশের ট্রোলিংয়ের  মুখে পড়েছেন সিরিয়ালের নায়িকা গৌরী।

Related Articles

Back to top button