বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘সিরিয়ালে ছেলেরা ঠেকায় পরে বিয়ে করে কেন?’ ‘গৌরী এল’ এর নতুন প্রোমো ভাইরাল হতেই কটাক্ষ নেটপাড়ায়

বাঙালি  দর্শকদের কাছে প্রতিদিনের বিনোদন মানে সন্ধ্যে নামলে সিরিয়াল। একাধিক ভিন্ন ধরণের কাহিনী তুলে ধরা হয় বিভিন্ন চ্যানেলের মধ্যে দিয়ে। বিগত কয়েক মাসে দর্শকদের জন্য প্রায় প্রতিটা চ্যানেলেরই একাধিক নতুন সিরিয়াল শুরু হয়েছে। এমনই একটি নতুন সিরিয়াল হল জি বাংলার ‘গৌরী এল (Gouri Elo)’। কিন্তু সিরিয়াল শুরু হওয়ার কিছুদিন হতেই এবার নেটিজেনরা একপ্রকাশ নালিশ করলেন সিরিয়ালের প্লট নিয়ে।

‘গৌরী এল’ সিরিয়ালের কাহিনী অনুযায়ী অন্ধ বিশ্বাস নয় বরং মনের ভক্তি ও বিজ্ঞানের মেলবন্ধন তুলে ধরা হবে। অর্থাৎ একঘেয়ে সিরিয়ালের থেকে একটু আলাদা কিছু দেখানো হবে দর্শকদের। কিন্তু কিছুদিন যেতেই আর পাঁচটা সিরিয়ালের মত একই ট্রাকে ঢুকে পড়েছে সিরিয়াল। এমনটাই মত নেটিজেনদের একটা বড় অংশের।

প্রতিটা সিরিয়ালের কিছুদিন যেতে না যেতেই বিয়ে হয়ে যায়। আর একপ্রকার অস্বাভাবিক ভাবেই হয় বিয়েগুলো। কখনো মালা উড়ে গিয়ে পরে গলায়। তো কখনো উড়ন্ত সিঁদুর সিঁথি রাঙিয়ে দিয়ে যায়। এছাড়াও আরও একটা জিনিস লক্ষণীয় সেটাহল একপ্রকার ঠেলায় পরে বিয়ে করতে বাধ্য হতে দেখা যায় সিরিয়ালের নায়কদের। সম্প্রতি সিরিয়ালের এই প্লটের বিরুদ্ধে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

সম্প্রতি জি বাংলার পক্ষ থেকে ‘গৌরী এল’ সিরিয়ালের একটি প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, গৌরিকে বিয়ে দিতে হবে নাহলে গ্রামছাড়া করা করার হুমকি দেওয়া হচ্ছে তাকে। অর্থাৎ শীঘ্রই গৌরির সাথে নায়কের বিয়ে হবে। এই প্রোমো দেখার পরেই এক নেটিজেন প্রশ্ন তুলেছেন, ‘সব সিরিয়ালে ছেলেরা ঠেকায় পরে বিয়ে করে কেন?’

তো আরেক নেটিজেনদের মন্তব্য, ‘সবসময় বিয়েটাই কেন দেখান আপনারা এইভাবে। অন্য ভাবেও তো সমস্যার সমাধান করা যায়। সব সিরিয়েলগুলো সেই এক ঘটনা। একটি অন্যরকম করুন, যাতে দর্শকরা আকর্ষিত হয়’।

Related Articles

Back to top button