বিনোদনসিরিয়াল

মাত্রাতিরিক্ত গাঁজাখুরি দেখাচ্ছে ‘গৌরী এলো’! দেবী ভ্রামরীর রূপ দেখিয়ে কটাক্ষের শিকার গৌরী

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে সম্প্রচারিত অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার (Zee Bangla) ‘গৌরী এলো’ (Gouri Elo)। টিআরপি (TRP) লিস্টেও বরাবর ভালো পারফর্ম করে এই সিরিয়ালটি। শুরু হয়েছে খুব বেশিদিন না হলেও এর মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ঈশান-গৌরীর এই গল্প। ধার্মিক ঘরানার এই সিরিয়ালটি প্রথম থেকে দর্শকদের বেশ পছন্দের। অন্য ধরণের কাহিনী হওয়ায় শুরু থেকেই তাঁদের মনে বিশেষ স্থান করে নিয়েছিল ঈশান-গৌরীর এই গল্প।

‘গৌরী এলো’র নিয়মিত দর্শক যারা তাঁরা শুরু থেকেই জানেন যে এই ধারাবাহিকের নায়ক-নায়িকা ঈশান এবং গৌরী (Gouri) দু’জনে ভগবান শিব এবং মা কালীর অংশ। গৌরীর ওপর সব সময় আশীর্বাদ রয়েছে বাড়িতে প্রতিষ্ঠিত ঘোমটা কালীর। এই গল্পটি নিয়েই এগিয়ে চলেছে ধারাবাহিকটি।

Gouri becomes Devi in Gouri Elo serial

কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে ‘গৌরী এলো’র ট্র্যাক দেখে একটু বিরক্ত হয়ে গিয়েছেন দর্শকরা। আচমকাই গৌরীর দেবী হয়ে যাওয়াটা বড়ই গাঁজাখুরি গোছের লেগেছে তাঁদের। কিন্তু এবার আবার দেবীর এক বিশেষ রূপ ধারণ করে চরম কটাক্ষের শিকার হয়েছে গৌরী।

‘গৌরী এলো’র সাম্প্রতিক পর্ব দেখে দর্শকদের একাংশের অভিযোগ হিন্দু ধর্মের অপমান করেছে ধারাবাহিকটি। গৌরীর নানান ধরণের অদ্ভুত কাজ কর্ম দেখার পর সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলড হচ্ছে ধারাবাহিকটি।

Gouri as Devi Bhramari in Gouri Elo

জি বাংলায় সম্প্রচারিত এই ধারাবাহিকটির সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, নিজেদের বাঁচানোর জন্য আচমকাই দেবীর ভ্রামরী (Devi Bhramari) রূপ ধারণ করেছে সে। যারা তাঁকে ধরবে বলে পিছু নিয়েছিল তাঁরা হঠাৎ করে ভ্রমরের আক্রমণে পিছনে সরে যায়। কারণ তাঁদের মনে হয়েছিল, দেবী হয়তো কোনও কারণে রেগে গিয়েছে। আর ‘গৌরী এলো’য় এই দৃশ্য দেখে একেবারেই ভালোলাগেনি দর্শকদের।

সম্প্রচারকারী চ্যানেলের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করার পর থেকেই নেটিজেনরা কটাক্ষ করতে শুরু করে দিয়েছেন। কেউ বলেছেন, ধারাবাহিকটি হিন্দু ধর্মের অপমান করছে। আবার কেউ দাবি করেছেন, সংসারের কাজ করবে না বলে নাকি গৌরী দেবী সাজার নাটক করছে।

Related Articles

Back to top button