বিনোদনভিডিওসিরিয়াল

‘স্ক্রিপ্ট খেয়ে গাঁজা লিখেছে’! গৌরী এলোর নতুন প্রমো দেখে শুরু ব্যাপক হাসাহাসি

সিরিয়াল মানে দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। সারাদিনের ব্যস্ত জীবনে একমুঠো অক্সিজেনের মতো কাজ করে এই বিনোদনমূলক সিরিয়ালগুলি। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে এখন প্রায় প্রতি মাসেই নিয়ে আসা হচ্ছে নিত্যনতুন সিরিয়াল। এখনকার দিনে সব সিরিয়ালের শেষ কথাই টিআরপি। তাই টিআরপির লড়াইয়ে এগিয়ে থাকার কারণেই প্রত্যেকটি সিরিয়ালে এখন নিয়ে আসা হয় নিত্য নতুন চমক।

সেই সাথে সারা সপ্তাহ ধরে কোন চ্যানেলে সিরিয়াল কত বেশি টিআরপি পায় তা নিয়ে চ্যানেল গুলির মধ্যে চলে  থাকে ব্যাপক রেষারেষি।এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গৌরী এলো’ (Gouri Elo)। ধারাবাহিকে গৌরী চরিত্রে মোহনা মাইতির অভিনয় দেখে যদিও সবাই তাকে ‘ন্যাকা’ বলে কটাক্ষ করেন। কিন্তু তারপরেও প্রায় প্রত্যেক সপ্তাহেই টিআরপি  রেটিং-এ একেবারে তাক লাগিয়ে দিচ্ছে গৌরী (Gouri)।

টিআরপি তালিকায় বিরাট সাফল্যের পর এবার ‘গৌরী এল’-তে আসতে চলেছে আরও একটি নতুন চমক।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্বর্ণেন্দু সমাদ্দার (Swornendu Samaddar) গৌরী এলো সিরিয়ালের একটি নতুন প্রমো (New Promo) ভিডিও আপলোড করেছেন। সেখানে দেখা যাচ্ছে ননদ মুক্তাকে গুন্ডাদের হাত থেকে রক্ষা করার জন্য মা কালীর রূপ নিয়েছে গৌরী।

ঈশ্বর তাকে যেন শক্তি দেয় মুক্তাকে যাতে সে রক্ষা করতে পারে। এরপরেই একমাথা সিঁদুর লেপটে খাঁড়া নিয়ে গুন্ডাদের দিকে তেড়ে যাচ্ছে সে। এরপরে সেখানে পৌঁছে যায় গৌরীর ডাক্তারবাবু এবং আরেক ননদ। সে গৌরীর ভয়ংকর রূপ দেখে এতটাই ভয় পেয়ে যায় যে ঈশানকে বলেন যে যে করেই হোক গৌরীকে সামলাতে হবে। এরপরেই দেখা যায় হাতে খাঁড়া নিয়ে এক গুন্ডা কে মারতে যাচ্ছে গৌরী।

এরপর দেখা যায় গৌরীকে ধাক্কা মেরে সরিয়ে দিয়ে তার জায়গায় শুয়ে পড়ে ঈশান।  তখনই হাতে খাঁড়া নিয়ে খোলা চুলে জিভ কেটে ঈশানের বুকের ওপরে পা দিয়ে দাঁড়িয়ে একেবারে মা কালী এবং মহাদেবের রূপ নেয়  ঈশান গৌরী।এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছে নানা রকম মন্তব্যের ঢেউ।

রসিকতা করে কেউ লিখেছেন ‘স্ক্রিপ্ট খেয়ে গাজা লেখা হয়েছে’। আবার কেউ লিখেছেন ‘মা আমাকে শক্তি দাও, এসব সিরিয়ালের প্রমো দেখেও যাতে সুস্থ থাকতে পারি’। আবার একজন লিখেছেন ‘মা কালী না শূর্পনখা  লাগছে’। আবার কেউ কেউ সিরিয়ালটাকে বয়কট করার ডাক দিয়েছেন।

Related Articles

Back to top button