বিনোদনভিডিওসিরিয়াল

পূর্ণ হয়েছে পাপের ঘড়া, চরম শাস্তি পাচ্ছে শৈল মা সহ সকল পাপী! প্রকাশ্যে ‘গৌরী এলো’র প্রোমো

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। আর টেলিভিশনের চ্যানেল খুললেই এখনকারদিনে হরেকরকম বাংলা সিরিয়ালের (Bengali Serial) মেলা। এই মুহূর্তে জি বাংলার অন্যতম চর্চিত একটি সিরিয়াল হল ‘গৌরী এলো’ (Gouri Elo)।

ধর্ম আর বিজ্ঞানের মিশেলে তৈরি এই সিরিয়াল নিয়ে সোশ্যাল মিডিয়ায় দর্শকদের আলোচনার শেষ নেই। শুরুতে ভালো টিআরপি পেলেও এখন ধীরে ধীরে এই সিরিয়ালের জনপ্রিয়তা কমেছে দর্শকমহলে। এমনিতেই এই সিরিয়ালের বিরুদ্ধে দর্শকদের বরাবরের অভিযোগ ‘ বেশী টিআরপি-র লোভে ধর্ম নিয়ে ছেলে খেলা করা হয় এই সিরিয়ালে’।

Gouri Elo serial brutally trolled on social media

 

দর্শকদের নিত্যনতুন চমক দিতে  ‘গৌরী এলো’-তে মাঝেমধ্যেই দেখানো হয় অলৌকিক কান্ড কারখানা। সিরিয়ালে স্বয়ং মা ঘোমটা কালির আশীর্বাদ ধন্য গৌরী (Gouri)-র সেইসব আশ্চর্য্যজনক কান্ড-কারখানা দেখে মাঝে মধ্যেই চোখ কপালে ওঠে দর্শকদের। শুরু থেকেই দেখা যাচ্ছে এই সিরিয়ালে নায়িকা গৌরীর চিরশত্রু হয়ে উঠেছে ভন্ড,অশুভ শক্তির আধার শৈল মা (Shailo Maa)।

Gouri Elo serial Shailo Ma got angry

গৌরীকে প্রাণে মেরে ফেলা থেকে অপহরণ করা নানা কারণে ইতিমধ্যেই একাধিকবার ষড়যন্ত্রের জাল বিছিয়ে ব্যর্থ হয়েছে শৈল মা। আর এই কাজে বরাবরই তাকে ইন্ধন জুগিয়েছেন ঘোষাল বাড়ির আরও তিন সদস্য। তারা হলেন ছোট দাদু আর পলার মা বাবা। ইতিমধ্যেই দেখা গিয়েছে শৈলমাকে শাস্তি দিয়েছেন স্বয়ং মা ঘোমটা কালী।

বাংলা সিরিয়াল,Bengali Serial,গৌরী এলো,Gouri Elo,ঘোমটা কালী,Ghomta Kali,শাস্তি,Punishment,শৈল মা,Shailo Maa

তার সারা মুখ ভরে গিয়েছে কালো আঁচিলে। আর তারপর থেকে লজ্জায় কাওকে নিজের মুখ দেখাচ্ছে না শৈলমা। অন্যদিকে গতকালই সিরিয়ালে দেখা গিয়েছে পলার বর সূর্য মুসলিম ধর্মের হওয়ায় তাকে মেনে নেয়নি ছোট দাদু আর পলার মা-বাবা।তাই শৈলমায়ের পর এবার তাদেরও শাস্তি দেয় স্বয়ং মা ঘোমটা কালী।

এই পর্বের একটি ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে প্রথমে চাঙড় ভেঙে পড়েছে ছোট দাদুর মাথায়। গত পেয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়তেই তাঁকে বাঁচাতে এগিয়ে আসে পলার বাবা। তখন পা মুচকে সেও পরে গিয়ে চোট পায়।  এরপরেই দেখা যায় পলার মা এগিয়ে আসলে তারও শাড়িতে আগুন লেগে যায়।

Related Articles

Back to top button