বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

সবই মায়ের লীলা! ঈশানের দেওয়া সিঁদুর গৌরীর সিঁথিতে উঠতেই ফাটল ঘোমটা কালীর ঘোমটায় 

দর্শকমহলে বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। দিনে দিনে সিরিয়াল আর বিনোদন কথাটাও যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। সেইসাথে পাল্লা দিয়ে দর্শকমহলেও বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। সারাদিনের ব্যস্ত জীবনে অবসর মিলতেই পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই।

তবে এখনকার দিনে দর্শকমহলে বাড়ছে ধর্মীয় বিষয়কেন্দ্রিক সিরিয়ালের চাহিদা। বর্তমানে দর্শকমহলে দারুণ জনপ্রিয় এমন একটি সিরিয়াল হল জি বাংলার ‘গৌরী এলো’ (Gouri Elo)। দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। জনপ্রিয়তার দিক দিয়েও ইদানিং ছাপিয়ে গিয়েছে ‘মিঠাই’,’গাঁটছড়া’,-র মতো বাংলার প্রথমসারির সিরিয়াল গুলিকেও।

সদ্য প্রকাশ্যে আসা টিআরপি তালিকার দিকে তাকালে বিষয়টা আরও বেশি স্পষ্ট হয়ে যায়। প্রায় প্রত্যেক সপ্তাহেই তাক লাগিয়ে দিচ্ছে গৌরী। তাই সোশ্যাল মিডিয়ায় মা কালীর ভক্ত গৌরিকে নিয়ে যতই সমালোচনা হোক না কেন জনপ্রিয়তার দিক থেকে স্বর্ণেন্দু সমাদ্দার প্রযোজিত এই সিরিয়াল কিন্তু কোনো অংশে কম নয়। তাছাড়া প্রায় প্রত্যেক সপ্তাহেই এই সিরিয়ালের দর্শকদের জন্য থাকছে নিত্যনতুন চমক।

প্রসঙ্গত দুর্গাপূজার শেষ হতে না হতেই সামনেই আসছে কালীপুজো। আর তাই দুর্গাপুজোর মতোই কালীপুজোরও আঁচ  এসে পড়তে চলেছে বাংলার বিনোদনমূলক সিরিয়াল গুলিতে। এমনিতে শুরু থেকেই  এই সিরিয়ালে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে স্বয়ং মা ঘোমটা কালীর।  তাই এই সিরিয়ালে কালী পূজার দিন যে একটা বিশাল আয়োজন হতে চলেছে সেকথা বলাই বাহুল্য।

নিয়মিত যারা এই সিরিয়াল দেখেন তারা সকলেই জানেন সম্প্রতি গৌরীকে ঘোষাল পরিবারের বউ হিসেবে মেনে নিয়েছেন সকলেই।  এমনকি সব সময় গৌরীকে বাড়ি থেকে তাড়ানোর জন্যফন্দি আঁটতো যে  ছোট দাদু সেও ঈশানের বউ হিসেবে সকলের সামনে স্বীকৃতি দিয়েছেন গৌরীকে। শুধু তাই নয় বাড়ির সকলের সামনেই তিনি জানিয়েছেন ঈশান গৌরীর আরো একবার বিয়ে দিতে চান তিনি। তবে সবটাই তার ওপর চালাকি।

আসলে এর পিছনে তার আলাদাই উদ্দেশ্য রয়েছে। বারেবারে নানান সংকেত পেয়েও তিনি পুরোপুরি নিশ্চিত হতে পারছেন না আসলে গৌরীই মা ঘোমটা কালীর অংশ। এরই মধ্যে সম্প্রতি চ্যানেলের তরফে শেয়ার করা হয়েছে ঈশান গৌরীর বিয়ের পর্বের একটি ছোট ভিডিও ক্লিপিংস।  সেখানে দেখা গিয়েছে ঈশান গৌরীর সিঁথিতে সিঁদুর পড়াতেই ফের একবার ফাটল ধরেছে ঘোমটা কালীরঘোমটায়।  আর চোখের সামনে ফের একবার এমনটা ঘটতে দেখে তা কিসের সংকেত তা নিয়ে ফের একবার চিন্তায় পড়ে গিয়েছেন ছোট দাদু।

Related Articles

Back to top button