বিনোদনভিডিওসিরিয়াল

ফুলশয্যার রাতে গৌরির হাতেখড়ি! স্লেটে নিজের নাম লিখলেও বৌয়ের অক্ষরজ্ঞান নেই জেনে অবাক ইশান

সপ্তাহজুড়ে চলতে থাকা বাংলার বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল। আজকাল বাংলার প্রথম সারির বিনোদনমূলক চ্যানেলগুলোর তরফে আনা হচ্ছে নিত্যনতুন সিরিয়াল। বিষয়বস্তুর নতুনত্ব অল্পদিনেই জায়গা করে নিচ্ছে দর্শকমহলে। বিজ্ঞান আর ঈশ্বর সাধনা মিশেলে তৈরি জি বাংলার এমনই এক নতুন স্বাদের সিরিয়াল হল গৌরী এল (Gouri Elo)।

শুরুতেই দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছেন এই সিরিয়ালের নায়ক নায়িকা ইশান গৌরী (Gouri)। ধারাবাহিকে পেশায় ডাক্তার ইশান ঘোষালের (Ishan Ghoshal) চরিত্রে অভিনয় করছেন দূর্গা দূর্গেশ্বরী খ্যাত বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় আর নায়িকা গৌরীর (Gouri)চরিত্রে রয়েছেন একেবারে নবাগতা অভিনেত্রী মোহনা মাইতি (Mohana Maity)। গ্রামে নাটকীয়ভাবে বিয়ের সদ্য নানান বাধা বিপত্তি পেরিয়ে সামাজিক নিয়মে বিয়ে করেছে গৌরী ঈশান।

সিরিয়ালের কাহিনী অনুযায়ী এই সিরিয়ালের নায়ক-নায়িকা দুজনেই হর পার্বতীর অংশ। তাই এই সিরিয়ালের নিয়মিত দর্শক যারা তারা জানেন ইতিমধ্যেই স্বয়ং মা ঘোমটা কালীর ইচ্ছাতেই বিয়ে হয়েছে ইশান গৌরির। প্রতিদিন টিভির পর্দায় মানুষ রূপী এই হরগৌরির কখনও ভাব, কখনও আড়ি দেখতে দারুণ ভালোবাসেন দর্শকরাও।


এই সিরিয়ালে ইতিমধ্যেই দেখা গিয়েছে গৌরীর বধূবরণ পর্ব। আর সেই বিশেষ পর্বেই সিরিয়ালে এন্ট্রি নিয়েছে নতুন খলনায়িকা। তাই সব সিরিয়ালের নায়ক নায়িকার মত এই সিরিয়ালেও তৃতীয় ব্যক্তি আসায় খেপে লাল দর্শক। তবে এরই দর্শকদের মন ভালো করতে সিরিয়ালে দেখানো হয়েছে গৌরী আর ইশানের ফুলশয্যা(Flower Bed) পর্ব।


প্রসঙ্গত গৌরী ইশানকে আগেই জানিয়েছিল তার পড়াশোনার করার খুব সখ। কিন্তু তার বাবা তাকে স্কুলে যেতে দেয়নি। তাই ফুলশয্যার রাতে বৌয়ের ইচ্ছা পূরণ করতে চক, স্লেট আর বর্ণ পরিচয় উপহার দেয় ইশান। ডাক্তার বাবুর দেওয়া এই উপহার পেয়ে গৌরীও বেজায় খুশি। তবে স্লেটে নিজের পুরো নাম লিখলেও অক্ষর জ্ঞান নেই গৌরির। একথা জেনে কার্যত আকাশ থেকে পড়ে ডাক্তার বাবু।

Related Articles

Back to top button