ছবিবিনোদনভাইরালসিরিয়াল

সিরিয়ালের শত্রুতা রাতারাতি বদলে গেল বন্ধুত্বে! কালীপুজোয় ভাইরাল গৌরী-শৈল মা জুটির ছবি

এখনকার দিনে যে কোন বাংলা সিরিয়াল (Bengali Serial) মানেই টিআরপির (TRP) খেলা। একে অপরকে টক্কর দিতে ধারাবাহিকগুলোতে আনা হয় নিত্যনতুন চমকে। এই মুহূর্তে জি বাংলার অন্যতম সেরা ধারাবাহিক হয়ে উঠেছে ‘গৌরী এলো’ (Gouri Elo)। ধর্ম আর বিজ্ঞানের মিশেলে তৈরি এই সিরিয়াল নিয়ে দর্শকদের মধ্যে রয়েছে এক অদ্ভুত ভালো লাগা।

মা কালীর অংশ গৌরীকে অল্প দিনেই ভীষণ ভালোবেসে ফেলেছেন দর্শকরা। ধারাবাহিকের গৌরী চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী মোহনা মাইতি (Mohana Maiti)। পর্দার এই গৌরী কিন্তু বয়সে খুবই ছোট। এখন তিনি সবে দশম শ্রেণীর ছাত্রী। ধারাবাহিকে তাঁর বিপরীতে জুটি বেঁধেছেন জনপ্রিয় টেলি অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় (Bishwarup Bandyopadhyay)।

পর্দার এই ঈশান গৌরীর  বয়সের ফারাক কিন্তু ১৮ বছরের। কিন্তু বয়স যাই হোক, অল্পদিনের মধ্যেই পর্দায় এই জুটির রসায়ন বেশ মনে ধরেছে দর্শকদের। প্রসঙ্গত তারকাখচিত এই ধারাবাহিকের নায়ক নায়িকা ঈশান গৌরী ছাড়াও দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে একাধিক চরিত্র। বিশেষ করে খলনায়িকা শৈল মা (Shailo Maa) চরিত্রে অভিনয় করে আগেই দর্শকদের নজর কেড়েছেন অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ (Chandreyee Ghosh)।

তার চরম শত্রু গৌরী। রাই সারাক্ষণ তাকে বিপদে ফেলতে নিত্যনতুন ছক কষতে থাকে শৈল মা। এই  ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন এই মুহূর্তে ধারাবাহিকে দেখা যাচ্ছে হঠাৎ করেই পাল্টি খেয়েছে শৈলমায়ের বাবা অর্থাৎ ছোট দাদু। আচমকাই গৌরীর দিকে ঝোল টেনে কথা বলতে শুরু করেছেন তিনি। শুধু তাই নয় ইতিমধ্যে তিনি গৌরীকে সকলের সামনে দেবী সাজিয়ে শুরু করেছেন নতুন ভণ্ডামি।

নিজেই অজান্তেই সেই সাংঘাতিক ষড়যন্ত্রের জালে  ফেঁসে গিয়েছে গৌরী। তবে এতদিন নিজেকে মায়ের অংশ বলে মনে করা শৈল মা এসব দেখে রেগে গিয়ে পাগলের মতো আচরণ করতে শুরু করেছে। এ তো গেল সিরিয়ালের গল্প। কিন্তু সারাক্ষণ ধারাবাহিকের সেটে একসাথে  শুটিং করতে করতে সিরিয়ালের চরিত্ররা কবে যেন একে অপরের পরিবারের মতো হয়ে ওঠেন।ঠিক যেমন পর্দার গৌরী আর শৈল মা অভিনেত্রী চান্দ্রেয়ী আর মোহনা।

পর্দায় তারা চরম শত্রু হলেও বাস্তবে তাদের সম্পর্কটা কিন্তু একেবারে বিপরীত। সম্প্রতি কালীপুজো উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করে নিয়েছিলেন শৈল মা অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ। সেখানে নানা রকম পোজে গৌরীর সাথে ছবি দিয়েছেন তিনি। কখনো হাসিমুখে গৌরীকে জড়িয়ে ধরেছেন আবার কখনো রেগেগিয়ে  ভয় দেখাচ্ছেন গৌরীকে। এমনই নানান সব ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘যখন শত্রুই মৈত্র, কি বলিস মোহনা’? পর্দার শৈল মায়ের এমন মিষ্টি পোস্টে উত্তর দিয়েছেন পর্দার গৌরীও। উত্তরে তিনি লিখেছেন ‘একদম সত্যি কথা’। নিমেষে ভাইরাল ওই পোস্টের কমেন্ট সেকশনে অনুরাগীরাও জানিয়েছেন একরাশ ভালোবাসা।

Related Articles

Back to top button