বিনোদনভিডিওসিরিয়াল

ফুটন্ত কড়াইতে চোবানো হচ্ছে গৌরিকে! টিভিতে কুসংস্কারের প্রচার দেখে সিরিয়াল বন্ধের ডাক দর্শকদের

সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। দিনে দিনে সিরিয়াল আর বিনোদন কথাটাও যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। সেইসাথে দর্শকমহলে পাল্লা দিয়ে বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। সারাদিনের ব্যস্ত জীবনে অবসর মিলতেই পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই।

দিনে দিনে দর্শকমহলেও বাড়ছে ধর্মীয় বিষয়কেন্দ্রিক সিরিয়ালের চাহিদা। বর্তমানে দর্শকমহলে দারুণ জনপ্রিয় এমন একটি সিরিয়াল হল জি বাংলার ‘গৌরী এলো’ (Gouri Elo)। দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। ইদানিং টিআরপিতেও বেশ ভালোই নম্বর নিয়ে আসে এই সিরিয়াল।

Gouri elo new promo brutally trolled on social media

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন বেশ কিছুদিন ধরে এই  সিরিয়ালে দেখা যাচ্ছে গৌরীর (Gouri) ওপর মা কালীর (Ma Kali) আশীর্বাদের হাত থাকায় তার সুযোগ নিয়ে নতুন ব্যবসা শুরু করেছে ছোট দাদু। অন্যদিকে এখন কাজ মিটতেই শৈলমাকে ছুড়ে ফেলে দিয়েছে তার নিজের বাবা-ই।  কিন্তু এইভাবে সারাক্ষণ ভক্ত সমাগম সামলাতে গিয়ে আর ভক্তদের মনস্কামনা পূরণ করতে গিয়ে ডাক্তারবাবু ঈশানের (Ishan) রোষের মুখে পড়েছে গৌরী।

Gouri elo new promo brutally trolled on social media

দিনের পর দিন গৌরীকে এমন অসাধু ব্যবসায় জড়িয়ে যেতে দেখে রীতিমতো বিরক্ত ঈশান। শেষ পর্যন্ত বাধ্য হয়ে গৌরীর থেকে দূরে গিয়ে বাড়ি ছেড়ে গ্রামে গিয়ে সেখানেই আবার চিকিৎসার কাজে মন দিয়েছে সে। অন্যদিকে শৈলমা (Shailama) নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে গৌরীকে সরিয়ে আবার নিজের পুরনো সিংহাসন দখল করার জন্য।


এরইমধ্যে প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো (New Promo)। সেখানে দেখা যাচ্ছে গৌরী এবং গৌরীর ছবি  টান মেরে সরিয়ে দিচ্ছে শৈল মা  এবং নিজেকে আর  নিজের ছবিকে প্রতিষ্ঠা করছে শৈল মা। তারপরেই দেখা যাচ্ছে ভক্তদের সামনে গৌরীকে শাস্তি দিতে ফুটন্ত জলের কড়াইতে ঠেলে দিচ্ছে শৈল মা।

ঠাকুর দেবতার নাম করে সিরিয়ালে দিনের পর দিন এই ধরনের কাণ্ডকারখানা থেকে রীতিমতো বিরক্ত দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসা গৌরী এলো সিরিয়ালের ভিডিওর কমেন্ট সেকশনে অনেকেই দাবি জানিয়েছেন যত দ্রুত সম্ভব এই সিরিয়াল বন্ধ করে দেওয়া হোক।

Related Articles

Back to top button