বিনোদনভিডিওসিরিয়াল

অভিমানের জেরে উপোস, নিজের হাতে মা তারাকে খাইয়ে দিচ্ছে গৌরী মা! ভাইরাল প্রোমো ভিডিও

বাঙালির বিনোদনের ডেলিডোজ মানেই মেগা সিরিয়াল। সারাদিনের ব্যস্ত জীবনে একমুঠো অক্সিজেনের মতো কাজ করে এই বিনোদনমূলক সিরিয়ালগুলি। তাই অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখা এখনকার দিনে সিরিয়ালপ্রেমী দর্শকদের রোজকারের অভ্যাসে পরিণত হয়েছে। দর্শকদের এই চাহিদার কথা মাথায় রেখেই আজকাল বিনোদনমূলক চ্যানেলগুলিতেও আনা হচ্ছে নিত্যনতুন সিরিয়াল।

তবে একথা ঠিক এখনকার দিনের দর্শক একঘেয়ে বস্তাপচা কনসেপ্ট একেবারে ঝেড়ে ফেলে দিয়েছেন। তাই সকলেই চাইছেন একটু ভিন্ন স্বাদের সিরিয়াল দেখতে। তাই দর্শকমহলে বাড়ছে ধর্মীয় বিষয়কেন্দ্রিক সিরিয়ালের চাহিদা। বর্তমানে দর্শকমহলে দারুণ জনপ্রিয় এমন একটি সিরিয়াল হল জি বাংলার ‘গৌরী এলো’ (Gouri Elo)। দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই।

Gouri Elo serial brutally trolled on social media

ধারাবাহিকে গৌরী চরিত্রে মোহনা মাইতির অভিনয় দেখে যদিও সবাই তাকে ‘ন্যাকা’ বলে কটাক্ষ করেন। মাঝে পরপর বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় একেবারে তাক লাগিয়ে দিয়ে বেঙ্গল টপারও হয়েছিল ‘গৌরী এলো’। তবে এখন দিনের পর দিন একেবারে তলানিতে থেকেছে এই সিরিয়ালের টিআরপি। এই সিরিয়ালের বিরুদ্ধে দর্শকদের বরাবরের অভিযোগ ঠাকুর দেবতা নিয়ে ছেলে খেলা করা হয়।

এই সিরিয়ালের যারা নিয়মিত তারা সকলেই জানেন ধারাবাহিকের নায়ক নায়িকা ইশান-গৌরী হল হরগৌরীর মানব রূপ। স্বয়ং শিব পার্বতীর আশীর্বাদ রয়েছে তাদের ওপর। তাই মাঝে-মধ্যেই নানা ধরনের অলৌকিক কান্ড কারখানা দেখা যায় এই সিরিয়ালে। সম্প্রতি ধারাবাহিকে এমন একটি পর্ব দেখা গিয়েছে। যেখানে দেখা যাচ্ছে গৌরীর হাত থেকে খাবার খাচ্ছে মা কালীর ছবি। গৌরী নিজের হাতে মা কালীর ছবির সামনে অন্ন ধরতেই তার হাত থেকে তা নিমেষের  মধ্যে মিলিয়ে যাচ্ছে ছবির মধ্যে।

চ্যানেল কর্তৃপক্ষের তরফে এই পর্বের একটি ছোট ভিডিও ক্লিপিং সোশ্যাল মিডিয়া শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়েছে ঝড়ের বেগে। ভিডিওটির কমেন্ট সেকশনে শুরু হয়েছে ব্যাপক ট্রোলিং, কেউ লিখেছেন ‘যা তা, ভুলভাল স্ক্রিপ্ট। তারপরও এইসব সিরিয়ালগুলো মানুষ মন দিয়ে দেখে। এর থেকে কার্টুন দেখা ভালো’। আবার একজন এই সিরিয়ালের নির্মাতাদের একহাত নিয়ে লিখেছেন ‘এই ক্ষমতা শুধু রামকৃষ্ণর ছিল। এসব নিয়ে ছেলেখেলা না করাই ভালো’।

Related Articles

Back to top button