বিনোদনভিডিওসিরিয়াল

বিয়ের মন্ডপ থেকে উধাও ইশান, বিপদের মুখে গৌরী, কীসের ইঙ্গিত দিচ্ছেন মা! চিন্তায় দর্শক

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত দারুন পছন্দের একটি বিষয়। তবে এখন সব সিরিয়ালেই শেষ কথা বলে টিআরপি। তাই সপ্তাহজুড়ে বিনোদন মূলক চ্যানেল গুলোর মধ্যে চলতে থাকে টিআরপির লড়াই। তাই দর্শকদের মন জয় করতে চ্যানেল কর্তৃপক্ষের বরাবরই নজর থাকে ভিন্ন স্বাদের সিরিয়াল গুলোর দিকে। জি বাংলার এমনই এক জনপ্রিয় সিরিয়াল হল ‘গৌরী এল’ (Gauri Elo)।

শুরু থেকেই দেখা যাচ্ছে এই সিরিয়ালের গ্রামের মেয়ে গৌরী (Gouri) মা কালির ভক্ত। এই গৌরির নামেই হয়েছে সিরিয়ালের নামকরণ। অন্যদিকে সিরিয়ালের নায়কের নাম ইশান ঘোষাল (Ishaan Ghoshal)। পেশায় ডাক্তার এই ইশান ঘোষাল ডাক্তার হিসাবে দারুণ সুখ্যাতি। সিরিয়ালের কাহিনী অনুযায়ী এই সিরিয়ালের নায়ক-নায়িকা দুজনেই হর পার্বতীর অংশ। তাই এই সিরিয়ালের নিয়মিত দর্শক যারা তারা জানেন ইতিমধ্যেই স্বয়ং মা ঘোমটা কালীর ইচ্ছাতেই বিয়ে হয়েছে ইশান গৌরির।

বিয়ের পর গৌরিকে পূর্ণ স্ত্রীর মর্যাদা দিয়ে শহরের ঘোষাল বাড়িতে নিয়ে এসেছে ইশান। কিন্তু বাড়ি আসার পর থেকেই গৌরীকে নানা ভাবে সমস্যায় ফেলার চেষ্টা করে যাচ্ছে শৈল মা। ঘোষাল বাড়ি থেকে গৌরিকে তাড়াতে একেবারে উঠেপড়ে লেগেছে সে। গ্রামে ইশান আর গৌরির বিয়ে হলেও তার কাছে নাকি সেই বিয়ের কোনো গুরুত্ব নেই।

কিন্তু বাড়ির সদস্যদের সামনেই ইশান জানিয়ে দিয়েছে গৌরিকেই সে নিজের বৌ বলে মেনে নিয়েছে। তাই বাড়ির বড়রা সবাই মিলে সিদ্ধান্ত নিয়েছেন সমস্ত নিয়ম মেনে আবার বিয়ে দেওয়া হবে ইশান গৌরীর। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে শৈল মায়ের ষড়যন্ত্রের মুখে পরেও মায়ের থেকে পাওয়া শক্তি দিয়ে এক হাতে ঘোষাল বাড়ির ঐতিহ্যবাহী সোনায় মোড়া শঙ্খ বাজিয়ে তাক লাগিয়ে দিয়েছে গৌরি।


এরই মধ্যে প্রকাশ্যে এল সিরিয়ালের নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে লাল বেনারসি সোনার গয়নায় সেজে বিয়ের মন্ডপে বসেছে গৌরি। কিন্তু লগ্ন পার হয়ে গেলেও দেখা নেই ইশানের। সারা বাড়ি খুঁজেও খোঁজ মিলছে না তার। আর তখন সবাই ভাবতে শুরু করে বিয়ে করবে না বলেই মন্ডপ ছেড়ে পালিয়েছে ইশান। আর ইশানের মা সব কিছুর জন্য দোষ দিতে শুরু করে গৌরি কে।

 

View this post on Instagram

 

A post shared by Swornendu Samaddaar (@iswarna)

Related Articles

Back to top button