বিনোদনভিডিওসিরিয়াল

চরণামৃত খেয়ে অসুস্থ শিশু! সকলের সামনে ভন্ড শৈল মায়ের মুখোশ টেনে খুলবে গৌরি

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই সিরিয়াল দেখতে ভালোবাসেন কম বেশি সকলেই । বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই পছন্দের টিভি সিরিয়াল দেখতে বসে যান কম বেশি সকলেই। এখন প্রতিদিন সিরিয়াল দেখা দর্শকের রোজকারের অভ্যাসে পরিণত হয়েছে। তাই সারাদিনে পছন্দের চরিত্রদের টিভির পর্দায় না দেখা পর্যন্ত গোটা দিনটাই যেন অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের । ইদানিং দর্শকমহলে দারুন জনপ্রিয় একটি সিরিয়াল হলো জি বাংলার ‘গৌরী এলো’।

এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অর্থাৎ নায়িকা গৌরী চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী অহনা মাইতি।  আসলে অহনা হলেন জি বাংলার জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের একজন প্রতিযোগী। প্রসঙ্গত নাচের রিয়েলিটি শো থেকে উঠে এসে অভিনেতা অভিনেত্রী হওয়ার বিষয়টি ইন্ডাস্ট্রিতে নতুন নয়।  ইতিপূর্বে এমন উদাহরণ অনেক রয়েছেন।

সিরিয়ালে ঈশান গৌরী হলেন দুজনেই হলেন সাক্ষাৎ হর পার্বতীর রূপ। আসলে এই সিরিয়ালে গৌরীই হলেন মা কালীর মানস কন্যা। মা কালীর সাথে মনে মনে তার কথা হয়, নিজে হাতে মাকে খাইয়ে দিয়েই তৃপ্তি পায় গৌরী। আবার অন্যায় দেখলে সে রেগে একেবারে মা চন্ডীর রূপ নেয়। তার সেই রূপ দেখে সকলেই তার মধ্যে মা দুর্গাকে খুঁজে পায়।

ডাক্তারবাবু ঈশান ঘোষালের সাথে বিয়ে করে অনেক আগেই গ্রাম থেকে শহরে এসেছে গৌরী গৌরী। কিন্তু  বিয়ের পর শ্বশুর বাড়ি এসে শৈলমার একের পর এক অত্যাচারে অতিষ্ঠ গৌরী। নানাভাবে একের পর এক ষড়যন্ত্রের মুখে পড়তে হচ্ছে তাকে। আসলে এই শৈল মা নিজেকে মা কালীর সন্তান বলে পরিচয় দেয় সবার কাছে। কিন্তু আসলে সে একজন ভন্ড সন্ন্যাসিনী। যে সব সময় মিথ্যা কথা বলে আর সবাইকে ঠকিয়ে টাকা হাতে।

এমনকি টাকার জন্য শিশু পাচারের মতো পাপ কাজও সে করেছে। কিন্তু বারবার নানা রকম কথার প্যাঁচে নিজেকে বাঁচিয়ে বারবার পার পেয়েছে সে।  এরই মধ্যে এসে গিয়েছে সিরিয়ালের নতুন প্রমো। সেখানে দেখা যাচ্ছে গৌরির বাড়িতে বিশেষ পুজোর আয়োজন করা হয়েছে সেখানেই শৈলমার পা ধোয়া চরণামৃত খেয়ে অসুস্থ হয়ে পড়েছে এক সদ্যজাত শিশু।তাকে কোলে নিয়ে সবার সামনে গৌরী জানায় মায়ের সামনে দাঁড়িয়ে সে স্পর্ধা নিয়ে বলছে ওই চরণামৃত শৈল মাকে খেয়ে দেখতে হবে. এই প্রমো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button