বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

গল্পের গরু গাছে উঠেছে! ফিনফিনে টিনের খাঁড়া দিয়ে গুন্ডাদের পেটাতে দেখে ট্রোলড গৌরী

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই দর্শকদের মনোরঞ্জন করতে এখন সারা সপ্তাহ জুড়েই  চলতে থাকে একের পর এক ভিন্ন স্বাদের সব সিরিয়াল। আর এখোনকার দিনে সব সিরিয়ালে টি আর পি মানেই শেষ কথা। তাই বেশি টিআরপি পাওয়ার আশায় সিরিয়ালের গল্পে আনা হয় হয় নিত্য নতুন মোচড়। যার ফলে বেশিরভাগ সিরিয়ালে এমন অনেক ঘটনা দেখানো হয় যার সাথে বাস্তবের ঘটনার কোনো মিল থেকে না।

এককথায় বলতে গেলে গল্পের গরু গাছে ওঠে। যা দেখে আরও বেশীই বিরক্ত হয়ে যায় দর্শক। যার জেরে সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝে মধ্যেই ট্রোলিংয়ের মুখে পড়তে হয় সিরিয়ালের অভিনেতা-অভিনেত্রীদের।তাই বাংলা সিরিয়ালের ক্ষেত্রে ট্রোলিংয়ের বিষয়টি একেবারেই নতুন নয়।এমনই নানান অবাস্তব ঘটনা দেখিয়ে বহুবার দর্শকদের ট্রোলিংয়ের মুখে পড়েছে জি বাংলার ‘গৌরী এলো’ (Gouri Elo) সিরিয়াল।

এই সিরিয়ালের নায়িকা গৌরী মা কালীর আশীর্বাদ ধন্য। তাই মায়ের আশীর্বাদে মাঝেমধ্যেই নানান অলৌকিক ঘটনা ঘটিয়ে ফেলে গৌরী।যা সাধারণ মানুষের পক্ষে করা তো দূর ভাবাও অসম্ভব তাই করে দেখায় গৌরী। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। সিরিয়ালের নায়িকা গৌরীকে কখনও দেখা গিয়েছে মায়ের নির্দেশে মরা মানুষের প্রাণ ফেরাতে আবার কখনও অসম্ভবকে সম্ভব করে সারিয়ে ফেলছে মানুষের নানান কঠিন অসুখ বিসুখ।

শুধু তাই নয় এই ধারাবাহিক শুরুর পরপরই দেখা গিয়েছিল মোনালিসার গলায় ফুলের মালা পরাচ্ছে গৌরী।যা নিয়ে কম হাসাহাসি হয়নি সোশ্যাল মিডিয়ায়।যদিও ঘটনাটা ছিল সম্পূর্ণ আলাদা সহজ সরল গ্রামের মেয়ে গৌরী মোনালিসা কে অজান্তে ঈশ্বর ভেবে ফুলের মালা পরিয়ে দিয়েছিল। এছাড়া কিছুদিন আগেই ধারাবাহিকের নায়ক ঈশান গ্লাভস না পরে অপারেশন থিয়েটারে যন্ত্রপাতি মুছে ট্রোলড হয়েছিলেন।

এরই মধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে গৌরী এলো সিরিয়ালের একটি প্রমো ভিডিও।সেখানে দেখা গিয়েছে ননদ মুক্তাকে গুন্ডাদের হাত থেকে বাঁচাতে, মা কালীর নির্দেশে খাঁড়া হাতে নিয়ে দৌড়াচ্ছে গৌরী। তখন শান্ত শিষ্ট গৌরীর সেই চিরচেনা রূপ উধাও। পরিবর্তে প্রচন্ড রাগে ভয়ঙ্কর রূপ ধারণ করেছে সে। সেই রূপে গৌরী যেন মুক্ত কেসি মা কালীর রূপ ধারণ করে তান্ডব চালাচ্ছে।

এরপরে দেখা যায় কখনো ধাক্কা দিয়ে কখনো লাঠির আঘাতে ওই অসৎ ব্যক্তিদের বেধড়ক মারতে শুরু করেছে গৌরী। আর তার হাতে থাকা টিনের খাঁড়া ততক্ষণে হাওয়ায় দুলতে শুরু করেছে। সেই খাড়া দিয়েই গৌরী নাকি বধ করবে গুন্ডাদের। এই বিষয়টি নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ব্যাপক হাসাহাসি। কেউ লিখেছেন ‘গল্পের গরু গাছে উঠেছে’ ,আবার কেউ লিখেছেন সিরিয়ালের নাম ‘গৌরী এলো নয় গাঞ্জা এলো করা উচিত’। আবার একজন রসিকতা করে লিখেছে ‘ওটা কি দশকর্ম ভান্ডার থেকে কেনা টিনের খর্গ’।

Related Articles

Back to top button