ছবিবিনোদন

গৌরব-দেবলীনার বিয়ের রিসেপশন যেন চাঁদের হাট! হাজির ছিলেন টলিউডের সেলেব কাপল অঙ্কুশ-ওয়েন্দ্রিলারাও

উত্তমকুমারের নাতি তথা টিভি অভিনেতা গৌরব চ্যাটার্জী (Gourab Chatterjee) গত ৯ই ডিসেম্বর বিয়ে করেছেন দেবলীনা কুমারকে (Devlina Kumar)। দুজনের বিয়ে নিয়ে টলিপাড়ায় ছিল চরম উন্মাদনা। বিয়ের আগে প্রি ওয়েডিং থেকে শুরু করে আইবুড়োভাতের ছবি হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। যদিও করোনার কারণে সেভাবে ধুমধাম করে হয়নি বিয়ে, তবে রিসেপশন ছিল একবারে চাঁদের হাট।

বিগত ১৫ই ডিসেম্বর বৃহস্পতিবার ছিল গৌরব-দেবলীনার বিয়ের রিসেপশন। আর সেই রিসেপশনে হাজির ছিলেন এক সে এক টলিউড তারকারা। রানী রাসমণি সিরিয়ালের রানীমা ওরফে দিতিপ্রিয়া রায় (Ditipriya  Roy) থেকে শুরু করে একাধিক টলিউডের লাভবার্ড।

বিয়ের রিসেপশনে টলিউডের কাপল বনি সেনগুপ্ত (Bony Sengupta) ও কৌশানি মুখার্জীকে (Kaushani Mukherjee) উপস্থিত থাকতে দেখা গেছে। এছাড়াও আরো অনেক টলিউড সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন।

পার্টিতে টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তিকেও (Mimi Chakraborty)দেখা গিয়েছে। নীল রঙের পোশাকে চোকার হার পরে পার্টিতে দেখা গেছে।

বাঙালি অভিনেত্রী সুদীপ্তা সেনকেও (Sudipta Sen) দেখা গিয়েছে গৌরব-দেবলীনার বিয়ের রিসেপশনে। পার্টিতে সুদীপ্তা সেন একটি গ্রূপ সেলফি তুলেছেন।

এছাড়াও পার্টিতে এসেছিলেন, বলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও অভিনেত্রী ওয়েন্দ্রিলা সেন (Oindrila Sen)। পার্টিতে বিখ্যাত গায়ক অনিক ধরের (Anik Dhar) সাথে সেলফি তুলেছেন অঙ্কুশ ও ওয়েন্দ্রিলা।

পার্টিতে বাদ যাননি দিদি নং ১ এর রচনা ব্যানার্জীও (Rachana Banerjee), গৌরব-দেবলীনা, অঙ্কুশ,ওয়েন্দ্রিলার সাথে একসাথে একটি গ্রুপ গ্রূপ সেলফি তুলেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জী।

 

Related Articles

Back to top button