বিনোদনসিরিয়াল

পুরনো নিয়ে ভাবতে চাই না! ‘রাঙা বউ’র জন্য প্রিয় জিনিস হারিয়ে বললেন সৌরব রায়চৌধুরী

টেলিভিশনের পর্দায় এখন নিত্যনতুন সিরিয়ালের আনা গোনা। যার ফলে বয়স কম হোক বা বেশি টি আর পি তালিকায় নম্বর কমলেই শেষ হয়ে যাচ্ছে একের পর এক সিরিয়াল। যার জলজ্যান্ত উদাহরণ হল গান-বাজনা নিয়ে তৈরী জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘পিলু’ (Pilu)। এই সিরিয়াল নায়ক আহির (Ahir)-এর চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)।

তাই প্রথম দিকে পিলুর বিপরীতে তাকেই মুখ্য চরিত্রে দেখা যেত। কিন্তু আচমকাই ছন্দপতন। সিরিয়ালের নাম পিলু হলেও পরবর্তীতে গুরুত্ব হারায় পিলু অভিনেত্রী মেঘা দাঁ এবং আহির অভিনেতা গৌরব রায়চৌধুরী। মুখ্য চরিত্র থেকে রাতারাতি হয়ে যায় পার্শ্বচরিত্র। পরিবর্তে সিরিয়ালে বিশেষ গুরুত্ব পেতে শুরু করে রঞ্জা অভিনেত্রী ইধিকা পাল। তাই সেসময় সোশ্যাল মিডিয়ায় অনেকেই দাবি তুলেছিলেন সিরিয়ালের নাম পিলুর বদলে পাল্টে ‘রঞ্জা’ করে দেওয়া হোক।

পিলু,Pilu,আহির,Ahir,গৌরব রায়চৌধুরী,Gourab Roychowdhury,শ্রুতি দাস,Shruti Das,নতুন সিরিয়াল,New Serial,রাঙা বৌ,Ranga Bou,কুশ,Kush,পাখি,Pakhi

কিন্তু সেসব এখন অতীত। ইতিমধ্যেই টিভির পর্দায় শেষ হয়েছে পিলু সিরিয়াল। জি বাংলার পর্দায় মাত্র ৮ মাসেই শেষ হয়েছে এই সিরিয়ালের সফর। পুরোনোকে দূরে সরিয়ে এবার নতুন যাত্রা শুরুর পথে নেমে পড়েছেন অভিনেতা গৌরব রায়চৌধুরী। পিলু শেষ হওয়ার পর এক মাসেরও বিরতি নেননি তিনি। এরইমধ্যে নতুন রূপে নতুন কাজে ফিরছেন অভিনেতা।

পিলু,Pilu,আহির,Ahir,গৌরব রায়চৌধুরী,Gourab Roychowdhury,শ্রুতি দাস,Shruti Das,নতুন সিরিয়াল,New Serial,রাঙা বৌ,Ranga Bou,কুশ,Kush,পাখি,Pakhi

‘ত্রিনয়নী’র পর আরও একবার জি বাংলার পর্দাতেই  জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্রুতি দাসের (Shruti Das)সাথে জুটি বাঁধছেন গৌরব। সামনের সপ্তাহেই অর্থাৎ আগামী ১৯ ডিসেম্বর আসছে গৌরব-শ্রুতির নতুন সিরিয়াল (New Serial) ‘রাঙা বৌ’ (Ranga Bou)। এই নতুন সিরিয়ালে নতুন রসায়ন নিয়ে তাঁরা ফিরছেন কুশ (Kush) আর পাখি (Pakhi) হয়ে।

Gourab Roy Chowdhury Shruti Das starrer Ranga Bou promo is on air on Zee Bangla

তবে পুরোনো সিরিয়ালের বিতর্ক তাঁর নতুন সিরিয়ালের ওপর কোনো প্রভাব ফেলছে কিনা জানতে চাওয়া হলে এদিন আনন্দবাজার অনলাইনকে গৌরব বলেছেন, এবার তিনি একেবারে নতুন ভাবে শুরু করছেন।যার জন্য  লুক চেঞ্জ করতে বহু বছর পর দাড়ি কেটেছেন তিনি। এরপরেই পিলু প্রসঙ্গে অভিনেতার স্পষ্ট জবাব ‘পুরনো নিয়ে ভাবতে চাই না। ‘পিলু’ জনপ্রিয়তা হারিয়েছিল তাই শেষ হয়েছে। সেটাই তো স্বাভাবিক। আমি আর ফিরে তাকাতে চাই না’।

Related Articles

Back to top button