খবরবিনোদনসিরিয়াল

গুরুতর অসুস্থ ওগো নিরুপমা সিরিয়ালের গৌরব রায়চৌধুরী, ভর্তি হয়েছেন হাসপাতালে

বাংলা সিরিয়ালের অভিনেতা গৌরব রায়চৌধুরী (gourab roychowdhury)। ‘ওগো নিরুপমা (ogo nirupama)’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি। সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা। তবে সম্প্রতি একটি খারাপ খবর মিলেছে অভিনেতার সম্পর্কে। গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে অভিনেতাকে। কিন্তু কেন? এই প্রশ্ন জাগছে সকলের মনেই।

যেমনটা জানা যাচ্ছে অভিনেতার কপালে একটি ফোঁড়া হয়েছিল। প্রথমে স্বাভাবিক মনে হলেও এই ফোঁড়াও বর্তমানে অসুস্থতার কারণ হয়ে দাঁড়িয়েছে। এই ছোট্ট ফোঁড়া থেকেই সমস্যার সূত্রপাত হয়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থাকার পর খুলেছে টলিপাড়া। তাই শুটিংয়ের জন্য বেরোচ্ছেন গৌরব। গত মঙ্গলবারও বেরিয়েছিলেন শুটিংয়ের জন্য।

Gourab Roychowdhury

শুটিংয়ের জন্য সিরিয়ালের সেটা পৌঁছানো থেকে শুরু করে শুটিংয়ের অসময়েও অসহ্য যন্ত্রণার সূত্রপাত হয়। তীব্র যন্ত্রণার কারণে বাড়ি ফিরে আসতে হয় তাকে। এরপর আজ অর্থাৎ বুধবার সকালে ফোঁড়াটি আরো ভয়ংকর আকার ধারণ করেছে। সকালে ঘুম থেকে উঠতেই গৌরব দেখেন যে তার কপালের ফোঁড়া বেড়ে বিচ্ছিরি অবস্থা। এমনকি চোখের কাছে ফুলে যাওয়ায় বাঁ চোখটি খুলতে পর্যন্ত পারছেন না তিনি।

Gourab Roychowdhury

এরপরেই হাসপাতালে ভর্তি হন অভিনেতা। তীব্র যন্ত্রণার কারণে চোখ খোলা তো  দূরের কথা কারোর সাথে কথা পর্যন্ত বলতে পারছেন না গৌরব। হাসপাতালে যাওয়ার পর আরো জানা যায় যে অভিনেতার এর আগেই একটি বোন টিউমার ধরা পড়েছে কনুইয়ে। সেটার জন্যও দীর্ঘদিন ধরে ব্যাথায় কষ্ট পাচ্ছেন তিনি।

সমস্ত কিছু শোনার পর আপাতত ডাক্তারের অভিনেতাকে টিউমার ও ফোঁড়া দুটিই অপারেশন করার পরামর্শ দিয়েছেন। অভিনেতার  অসুস্থতার খবর পেয়ে মন খারাপ হয়েগিয়েছে অনুগামীদের। সকলেই অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছেন। তাছাড়া গৌরব শুটিংয়ে না এলে ধারাবাহিকেও প্রভাব পড়বে।

Related Articles

Back to top button