বিনোদন

শরীরে বাসা বেঁধেছে টিউমার! গুরুতর অসুস্থতার মধ্যে গৌরবের জন্মদিন পালন হল হাসপাতালেই

বাংলা সিরিয়ালের অভিনেতা গৌরব রায়চৌধুরী (gourab roychowdhury)। ‘ওগো নিরুপমা (ogo nirupama)’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি। সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা। তবে সম্প্রতি একটি খারাপ খবর মিলেছে অভিনেতার সম্পর্কে। গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে অভিনেতাকে।

চলতি সপ্তাহে নিরুপমার শ্যুটিং সেটেই হঠাৎ অসুস্থতা বোধ করেন অভিনেতা। কপালে একটি ফোঁড়ার যন্ত্রণাতে কাতর হয়ে পড়েন গৌরব। পরিস্থিতি এতটাই ভয়ঙ্কর হয়ে ওঠে যে তার একদিকের গাল এবং চোখ ফুলে ঢোল হয়ে যায়। ব্যথায় একটি চোখ খুলতে পর্যন্ত পারছিলেন না তিনি। এমতাবস্থায় বুধবার তাকে তড়িঘড়ি ভর্তি করা হয় হাসপাতালে।

এদিকে শুক্রবার ছিল অভিনেতার জন্মদিন। কিন্তু কপাল এমনই যে এই বিশেষ দিনেও তাকে হাসপাতালেই পড়ে থাকতে হয়। কিন্তু গৌরবকে জন্মদিনে খুশি করতে হাসপাতালে জন্মদিন পালন করা হল। উদ্যোগ নিয়ে চিকিত্‍সক-নার্সরাই কেক আনালেন। হাসপাতালের বিছানায় শুয়েই রেড ভেলভেট কেক কাটলেন গৌরব। সেই ভিডিও সোশ্যাল মাধ্যমে শেয়ার করেছিলেন তারই এক বন্ধু।

প্রসঙ্গত, হাসপাতালে যাওয়ার পর আরো জানা যায় যে অভিনেতার এর আগেই একটি বোন টিউমার ধরা পড়েছে কনুইয়ে। সেটার জন্যও দীর্ঘদিন ধরে ব্যাথায় কষ্ট পাচ্ছেন তিনি।

সমস্ত কিছু শোনার পর আপাতত ডাক্তারের অভিনেতাকে টিউমার ও ফোঁড়া দুটিই অপারেশন করার পরামর্শ দিয়েছেন। অভিনেতার অসুস্থতার খবর পেয়ে মন খারাপ হয়েগিয়েছে অনুগামীদের। সকলেই অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছেন। তাছাড়া গৌরব শুটিংয়ে না এলে ধারাবাহিকেও প্রভাব পড়বে।

Related Articles

Back to top button