বিনোদন

ফের হাসপাতালে ভর্তি গৌরব, চলবে ৬ ঘন্টার কঠিন অপারেশন! চিন্তায় অনুগামীরা

ভালো যাচ্ছেনা টেলি অভিনেতা গৌরব রায় চৌধুরীর (Gourab Roy Chowdhury) সময়টা। দিন কয়েক আগেই হাতে বোন টিউমর এবং চোখের ইনফেকশনের কারনে বেশ ভুগেছেন অভিনেতা। ভর্তি ছিলেন হাসপাতালেও (hospital)। খানিক সুস্থ হয়ে ফিরে ‘ওগো নিরুপমা’ র শ্যুটিং ও শেষ করেছিলেন তিনি। কিন্তু এদিন ফের তাকে ভর্তি হতে হল শহরের এক বেসরকারি হাসপাতালে৷ আগামীকাল তার বোন টিউমারের অপারেশন হবে।

জানা যাচ্ছে, দীর্ঘ ৬ ঘন্টা ধরে এই অপারেশন হবে স্বভাবতই তিনি হাসপাতালে ভর্তি হতেই চিন্তার ভাঁজ তার অনুরাগীদের কপালে৷ আসলে সেই সময়েই অপারেশনটা সেরে নিতে পারতেন অভিনেতা, কিন্তু ধারাবাহিকের স্বার্থেই তাকে তরিঘরি শ্যুটিং ফ্লোরে ফিরতে হয়েছিল। ইতিমধ্যেই পরিচালক মৈনাক ভৌমিকের ছবি ‘একান্নবর্তী’র শ্যুটিং করছিলেন গৌরব। জানা যাচ্ছে, সেই শ্যুটিং শেষ করেই এদিন হাসপাতালে ভর্তি হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

সেই তখনই গৌরব জানিয়েছিলেন, “চোখের সমস্যা মিটলেও হাতের টিউমার এখনও পুরোপুরি নির্মূল হয়নি। বায়োপ্সি রিপোর্টে যদিও চিন্তার কিছু নেই। তবে সার্জারি করতে হবে। আগামী মাসের পয়লা তারিখ অর্থাত্‍ ১ আগস্টেই টিউমার অপারেশন করাবেন অভিনেতা। তারপর তিনমাস ভারি কিছু তোলা যাবে না। তবে ১৫ দিন পর থেকে আবার শুটিংয়ে ফিরতে পারেন।

আসলে তিনি আগেই জানিয়েছিলেন কাজ ছেড়ে বেশিদিন থাকা তার পক্ষে সম্ভব নয়। এর আগে জন্মদিন পড়েছিল হাসপাতালে, তাই অসুস্থ অবস্থায় সেখানেই কেক কেটেছিলেন গৌরব। এদিকে, সোশ্যাল মিডিয়ায় জিতের সঙ্গে গৌরবের এক পোস্ট উস্কে দিয়েছিল আরও এক জল্পনা। সুপারস্টার জিতের সঙ্গে একটি ছবি পোস্ট করে গৌরব লেখেন, “নতুন কিছু আসছে, ধন্যবাদ জিতদা।” তবে কি জিতের সঙ্গে নতুন ছবিতে দেখা যাবে অভিনেতাকে? এই প্রশ্ন করলে তিনি জানান, “না না , তেমন কিছুই নয়। জিতদার সঙ্গে বহু দিনের সম্পর্ক আমার। ওঁনার প্রোডাকশনের প্রথম ধারাবাহিকে আমি নায়ক ছিলাম। তবে এখন সিনেমা নিয়ে কোনও কথা হয়নি। অন্যকিছু আসতে পারে। তবে তা সিনেমা নয়।”

Related Articles

Back to top button