বিনোদনসিরিয়াল

হার নিশ্চিত ছিল! ডাক্তারেরাই জিতিয়ে দিল, জটিল অপারেশনের পর বিশেষ বার্তা গৌরবের

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ হলেন অভিনেতা গৌরব রায় চৌধুরীর (Gourab Roy Chowdhury)। বিগত বেশ কিছুদিন ধরেই নানান অসুখে ভুগছেন অভিনেতা। কিছুদিন আগেই চোখের ইনফেকশন নিয়ে ভুগেছেন অভিনেতা। ভর্তি হয়েছিলেন হাসপাতালে। সেসময় হাসপাতালের বেডে বসেই কেটেছিলেন জন্মদিনের কেক। এরপর খানিক সুস্থ হয়েই ফিরেছিলেন ‘ওগো নিরুপমা’ সিরিয়ালের অন্তিম পর্বের শ্যুটিং সারতে।

তবে সেসময়ই অভিনেতা জানিয়ে দিয়েছিলেন ‘চোখের সমস্যা মিটলেও হাতের টিউমার এখনও পুরোপুরি নির্মূল হয়নি। বায়োপ্সি রিপোর্টে যদিও চিন্তার কিছু নেই। তবে সার্জারি করতে হবে।’ গৌরবের কথা অনুযায়ী অগস্টের শুরুর দিকে তাঁর কনুইয়ের বোন টিউমারের (Bone Tumor) অপারেশন হওয়ার কথা থাকলেও পরিচালক মৈনাক ভৌমিকের ছবি ‘একান্নবর্তী’র শ্যুটিংয়ের জেরে কিছুদিনের জন্য অস্ত্রোপচারের তারিখ পিছিয়ে দেন তিনি।

শেষমেশ চিকিৎসকদের পরামর্শ মেনে রবিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন গৌরব। সেখানেই সোমবার গৌরবের ডান হাতের কনুইতে ৬ ঘন্টার জটিল অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। গৌরবের এই অস্ত্রপচার কেমন হল তা জানতে শুরু থেকেই উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর অসংখ্য অনুগামীরা।

তবে সকলের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে আজ নিজেই নিজের হেল্থ আপডেট দিলেন গৌরব নিজে। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্দেশ্যে তিনি লিখেছেন’ এই যুদ্ধে হার নিশ্চিত ছিল, হাতটার অর্ধেকের বেশি ড্যামেজ হয়ে যাওয়ার সম্ভাবনা ছিল প্রবল। কিন্তু চিকিত্সকরা ৬ ঘন্টার যুদ্ধ চালিয়ে শেষমেষ জিতিয়ে দিল আমায়, আর আমার হাতটাকে। ধন্যবাদ দিলেও বোধহয় কম বলা হয়ে যাবে। তবুও ধন্যবাদ চিকিৎসকদের।’

এই অস্ত্রোপচার যে মোটেই সহজ ছিল না তাই বোঝাই যাচ্ছে অভিনেতার আবেগঘন বার্তা দেখেই। এমনকি এই অস্ত্রোপচার সফল না হলে তাঁর হাতের বিরাট ক্ষতি হয়ে যেতে পারতো। তবে সবটা ভালোভাবে সম্পন্ন হওয়ার খবর পেয়ে গৌরবের এই পোস্টের কমেন্ট বক্সে উপচে পড়েছে তাঁর অনুসারীদের শুভেচ্ছা বার্তা। সবাই মিলে দ্রুত তাঁকে সেরে ওঠার বার্তা পাঠাচ্ছেন।

Related Articles

Back to top button