বিনোদনভিডিওসিরিয়াল

মথুর প্রয়াত হতেই স্বয়ং রবীন্দ্রনাথ হয়ে ফিরলেন গৌরব চ্যাটার্জি! প্রোমো দেখে হাসির রোল নেটপাড়ায়

অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) তথা উত্তম কুমারের (Uttam Kumar) নাতি বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ।টানা তিন বছর ধরে জি বাংলার ইতিহাসাশ্রিত ‘করুণাময়ী রানি রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni)ধারাবাহিকে রানিমার মেজ জামাই মথুরামোহন বিশ্বাসের চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। নিয়ম মেনেই সদ্য শেষ হয়েছে তাঁর চরিত্রের পর্ব।

তাই রানিমার মৃত্যুর পর তাঁর প্রিয় মেজ জামাই মথুরের মৃত্যুতেও মন খারাপ হয়ে গিয়েছে দর্শকদের। সিরিয়ালের শেষ শট দিয়ে নিজেকে সামলাতে সঙ্গে সঙ্গে সেট ছেড়ে পালিয়ে এসেছিলেন গৌরব নিজেও। তবে সিরিয়ালের নতুন চরিত্রদের ওপর বিশ্বাস রেখেই তিনি জানিয়েছেন সিরিয়ালে রানিমা এবং মথুরের মৃত্যু টিআরপি রেটিংয়ে কোনো প্রভাব ফেলবে না।

ধারাবাহিকে মথুরের চরিত্র শেষ করেই গৌরব জানিয়েছিলেন যত তাড়াতাড়ি সম্ভব মথুরের মোহনের চরিত্র থেকে নিজেকে বার করে আনবেন তিনি। কারণ টানা তিন বছর ধরে একই চরিত্রে অভিনয় করতে করতে বাড়িতেও ওই চরিত্রের ভাষাতেই কথা বলতে শুরু করেছিলেন তিনি। তবে আগামী দিনে নতুন চরিত্রে অভিনয়ের স্বার্থে সেই অভ্যাস পাল্টে ফেলবেন বলে জানিয়েছিলেন গৌরব।

আর মথুরের খোলস ছেড়ে বেরোতে না বেরোতেই ফের একবার ছোটো পর্দাতেই ফিরলেন গৌরব। তবে মথুরের ভোল বদলে এবার তিনি সেজেছেন বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর(Rabindranath Tagore)। সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সাধক বামাক্ষ্যাপা’র (Sadhak Bamakhyapa) একটি প্রমো সামনে এসেছে সেখানেই তরুণ বয়সের রবি ঠাকুরের সাজে দেখা যাচ্ছে গৌরব চট্টোপাধ্যায় কে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তারাপীঠে সাধক বামাক্ষ্যাপার সাথে রবি ঠাকুর আর মুকুন্দ দাসের দেখা করতে যাওয়ার ওই ভিডিও শেয়ার করা মাত্রই নেটেজেনদেরও তাঁদের প্রিয় মথুর বাবুকে চিনে নিতে কোনো অসুবিধা হয়নি। নতুন চরিত্রে বিশেষ করে রবি ঠাকুরের মতো এমন একটা চরিত্রে গৌরব কে দেখে ইতিমধ্যেই নেটেজেনদের মধ্যে হাসির রোল উঠেছে নেট পাড়ায়।

Related Articles

Back to top button