বিনোদনসিরিয়াল

উত্তমকুমারের নাতি হলেও ছোটবেলা ছিল অতিসাধারণ, রেস্তোরার টাকা মেটাতে গিয়ে লজ্জায় পড়েছিলেন গৌরব

বাংলা বিনোদন জগতের জনপ্রিয় অভিনেতা গৌরব চ্যাটার্জী (Gourab Chatterjee)। যদিও আরও একটা পরিচয় আছে তাঁর। বাংলা সিনেমা (Bengali Cinema)-র মহানায়ক উত্তম কুমারের (Uttam Kumar) নাতি তিনি। জি বাংলার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘করুণাময়ী রানি রাসমণি’-তে একসময় মথুরামোহন বিশ্বাসের চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন গৌরব।

সেই ইমেজ ভেঙে এখন আধুনিক যুগের আভিজাত্যে মোড়া ছোটপর্দার নামী হীরের ব্যবসায়ী ঋদ্ধিমান সিংহরায় হয়ে উঠেছেন গৌরব। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গাঁটছড়া'(Gantchora)-য় ঋদ্ধি(Riddhi)-র চরিত্রে অভিনয় করে  এবারও প্রশংসিত হচ্ছেন গৌরব। প্রসঙ্গত সিরিয়ালের মতোই বাস্তবেও দক্ষিণ কলকাতার এক অভিজাত পরিবারের সন্তান গৌরব চট্টোপাধ্যায়।

বাংলা সিনেমা,Bengali Cinema,বাংলা সিরিয়াল,Bengali Serial,উত্তমকুমার,Uttamkumar,গৌরব চ্যাটার্জী,Gourab Chatterjee,ছোটবেলা,Childhood,অজানা সিক্রেট,Unknown Secret,গাঁটছড়া,Gantchora,ঋদ্ধি,Riddhi

কিন্তু জানলে অনেকেই অবাক হবেন স্বয়ং উত্তম কুমারের পরিবারের সন্তান হয়েও ছোটো বেলায় নামি রেস্টুরেন্টে খাওয়ার সামর্থ্য ছিল না গৌরবের। একবার নাকি খেতে গিয়েও খুবই লজ্জায় পড়ে গিয়েছিলেন অভিনেতা। তবে তার মানে কিন্তু এই নয় ছোটবেলায় গৌরব আর্থিক কষ্টে ভুগেছেন। আসলেই গোটা বিষয়টাই মজার ছলে বলা।

পুরোনো সেই স্মৃতির পাতা উল্টে এপ্রসঙ্গে সম্প্রতি আনন্দবাজার অনলাইনে অভিনেতা জানিয়েছেন একবার পুজোর সময় ভাইবোনেদের সঙ্গে খেতে গিয়ে এই সমস্যার মুখে পড়েছিলেন তিনি। গৌরব জানিয়েছেন তখন তাদের এমন একটা বয়স ছিল যখন তাদের কাছে বাড়ি থেকে দেওয়া পকেট মানি টুকুই থাকত। নায়কের কথায়,’তখন আমাদের সকলের কাছেই খুব কম টাকা থাকত। যেটুকু বাড়ি থেকে হাতখরচ পেতাম আর কী’!

Gatchora Riddhi brings tiffin for Khori at college

এরপরেই গৌরব জানান তার মনে পড়ে সেই সময় নাকি সদ্য পাঁচ টাকার কয়েন বেরিয়েছিল। ভাইবোনরা মাইল এক রেস্তোরাঁয় গিয়ে খাওয়া-দাওয়া শেষে বিল দেখে চোখ কপালে ওঠে সবার। এরপরেই অভিনেতার সংযোজন ‘কারণ কারও কাছেই টাকা ছিল না। সবাই দাবি করেছিল, আমি যদি আমার জমানো পাঁচ টাকাগুলো দিয়ে দিই। কিন্তু সেই টাকা দিতে আমি মোটেই রাজি ছিলাম না’। অবশেষে সেদিন অনেক কষ্টে টাকা জোগাড় করেছিলেন গৌরব।

Related Articles

Back to top button