বিনোদনসিরিয়াল

‘গাঁটছড়া’তে আমেরিকা হল দুবাই! ছুটিতে গিয়েও বিদেশের মাটিতে শুটিং করছেন গৌরব

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা হলেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। তবে শুধু অভিনেতা হিসেবেই নয়, তার রয়েছে আরও একটি পরিচয়। তিনি হলেন বাংলার মহানায়ক উত্তম কুমারের নাতি। বাংলা বিনোদন জগতের জনপ্রিয় এই অভিনেতা সারা বছর ব্যস্ত থাকেন নিজের অভিনয়ের কাজে। বর্তমানে তিনি গাঁটছাড়া (Gantchora) সিরিয়ালে ঋদ্ধিমান সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন।

তবে সম্প্রতি এই সিরিয়ালের শুটিং থেকে সাময়িক বিরতি নিয়ে লন্ডন পাড়ি দিয়েছেন অভিনেতা।নর্থ আমেরিকার বেঙ্গলি কনফারেন্স যোগ দিতে আমেরিকা গিয়েছেন গৌরব। সঙ্গী হয়েছেন স্ত্রী তথা অভিনেত্রী দেবলীনা কুমার (Devleena Kumar)। তবে বিদেশে পাড়ি দিয়েও শান্তি নেই অভিনেতার শুটিং করতে হচ্ছে সেখানে গিয়েও। আসলে গৌরবের সিরিয়ালে এখন চলছে ঋদ্ধি (Riddhi)-র ভাই কুনালের বিয়ের পর্ব।

তবে এই মুহূর্তে সিরিয়ালের সেটে ফিরতে না পারলেও কিন্তু অভিনয় বন্ধ হয়নি অভিনেতার। ঘুরতে গিয়েও চলছে শুটিং। লকডাউনে বাড়ি বসে মোবাইল থেকেই শুটিং করার কৌশল খুব ভালোই রক্ত করে ফেলেছিলেন অভিনেতা। সেই কৌশলকে কাজে লাগিয়ে এবার বিদেশ থেকে শুটিংয়ের ফুটেজ এ দেশে পাঠিয়ে দিয়েছেন গৌরব।

তাই  কাজের ফাঁকেই নিউ ইয়র্ক আর লং অ্যাঞ্জেলসে থাকাকালীন শ্যুট করে পাঠিয়ে দিয়েছেন গৌরব।হোয়াটসঅ্যাপ এবং মেলে পাঠানো স্ক্রিপ্ট পরে শুটিং করেছেন অভিনেতা। আর সেই দৃশ্যগুলি মোবাইল ফোনেই শুটিং করছেন অভিনেতার স্ত্রী তথা অভিনেত্রী দেবলীনা কুমার। তবে সিরিয়ালে দেখানো হচ্ছে বর্তমানে ব্যবসার কাজে দুবাইয়ে গিয়েছেন ঋদ্ধি।

কিন্তু পর্দার ঋদ্ধিকে ভীষণ মিস করছেন তার ভক্তরা। তাই গাঁটছাড়া সিরিয়ালের ফ্যানপেজ গুলিতে বারবার সকলেই বলছেন তাকে ফিরিয়ে আনার জন্য। গৌরব জানিয়েছেন ভালো ফোন থাকলে সবই করা যায়। তাই ওখানে ভালো আলো পাওয়ায়  সেখানেই তার স্ত্রী দেবলীনা ফোন দিয়েই দৃশ্যগুলো শ্যুট করে দিয়েছেন। এরপর খুব সুন্দর করে সাজিয়ে দু’প্রান্তের শুটিংয়ের দৃশ্যগুলি দেখানো হচ্ছে টিভির পর্দায়।

Related Articles

Back to top button