ছবিবিনোদনভাইরালসিরিয়াল

এ কি অবস্থা মথুরের! রবি ঠাকুরের সাজে ছবি শেয়ার করে হাসির খোরাক গৌরব চ্যাটার্জী

অভিনেতা গৌরব চ্যাটার্জী (Gourab Chatterjee) তথা উত্তম কুমারের নাতি বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ। টানা তিন বছর ধরে জি বাংলার ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকে রানিমার মেজ জামাই মথুরামোহন বিশ্বাসের চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন তিনি।

নিয়ম মেনেই সদ্য শেষ হয়েছে তাঁর চরিত্রের পর্ব। সিরিয়ালে রানিমার মৃত্যুর পর তাঁর প্রিয় মেজ জামাই মথুরের মৃত্যুতেও মন খারাপ হয়ে গিয়েছে দর্শকদের। তবে এবার দর্শকদের মন ভালো করার দায়িত্ব নিয়েছেন তাঁদের প্রিয় মথুরবাবু নিজেই।মথুরের খোলস ছেড়ে বেরোতে না বেরোতেই ফের একবার ছোটো পর্দাতেই ফিরছেন গৌরব। তবে মথুরের ভোল বদলে এবার তিনি সেজেছেন বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর। কিছুদিন আগেই সেকথা জানতে পেরেছেন দর্শক।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সাধক বামাক্ষ্যাপা’র একটি প্রমো সামনে এসেছে সেখানেই তরুণ বয়সের রবি ঠাকুরের সাজে দেখা যাচ্ছে গৌরব চট্টোপাধ্যায় কে। আজ অর্থাৎ বুধবার টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে সেই পর্ব। প্রমোতে দেখা যাচ্ছে চারণ কবি’ মুকুন্দদাসকে নিয়ে তিনি হাজির সাধক বামদেবের আশ্রমে, একটু শান্তির খোঁজে হাজির হয়েছেন তরুণ কবি রবীন্দ্রনাথ ঠাকুর।

প্রমোতে দেখা যাচ্ছে মুকুন্দদাসের ভূমিকায় অভিনয় করছেন ছোট পর্দার চেনা মুখ অরিত্র দত্ত। আর আজ রবিঠাকুরের সাজে নিজের কয়েকটি ছবি ইনস্টাগ্রামে আপলোড করেছেন খোদ অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘আজ কবিগুরুর চরিত্রে স্টার জলসার পর্দায় মহাপীঠ-তারাপীঠ নামক মেগা সিরিয়ালে। আশা করি আপনাদের মনোরঞ্জন করতে পারবো। ‘

তরুণ রবিঠাকুরের সাজে গৌরবের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই অনুরাগীরা যেমন শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তেমনি তাঁকে এমন সাজে দেখে হাসির রোল উঠেছে নেট পাড়ায়। নেটিজেনদের মধ্যে কেউ কেউ আবার বিদ্রুপ করে বলেছেন এমন তরুণ বয়সে রবীন্দ্রনাথ তাঁর চোখে কবে চশমা পড়তেন তা তিনি কিছুতেই বুঝতে পারছেন না। আবার অনেকে লিখেছেন মথুরবাবু রবীন্দ্রনাথের চরিত্রে দারুণ মানিয়েছে।

Related Articles

Back to top button