বিনোদন

অন্তর্বাস পরে পুলের সামনে দাঁড়াতেই গৌরবকে দেখে উত্তম কুমারের কথা মনে পড়ে গেল নেটিজেনদের!

আপামর বাঙালির কাছে আজও আবেগের নাম মহানায়ক উত্তমকুমার (Uttam Kumar)। ওমন দাপট, ওমন ব্যক্তিত্ব আর দ্বিতীয় বার তৈরি হয়নি। আজও তার নাম শুনলেই নস্টালজিক হয়ে পড়েন বাঙালি। তার জীবনচর্চা, স্টাইল, পোশাক, ব্যক্তিত্ব সবই আজও আগ্রহের কারণ। তারই রক্ত বইছে অভিনেতা গৌরব চ্যাটার্জির (Gourab chatterjee) শরীরে।

টলিউডে নিজের পরিচয়ের বাইরেও তিনি পরিচিত উত্তম কুমারের নাতি হিসেবে। দাদুর সঙ্গে তার মিল খুঁজে বের করতে সদা ব্যস্ত অনুরাগীরা। ‘করুণাময়ী রাণী রাসমণী ‘ ধারাবাহিকে দুর্দান্ত অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। যেমন তাকে দেখতে, তেমনই তার দোহারা চেহারা। জিম, সাইকেলিং সবটাই মন দিয়ে করেন।

সম্প্রতি পুলের পাশে দাঁড়িয়ে অন্তর্বাস পরা একটি ছবি শেয়ার করেছিলেন। গত কয়েকদিন আগেই সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেতা। অভিনেত্রী দেবলীনা কুমারের সঙ্গে মধুচন্দ্রিমায় গিয়েই এই ছবি তুলেছিলেন তিনি। এই ছবি দেখেই মহানায়ক উত্তম কুমারের সঙ্গে তার হুবুহু মিল পান অনুরাগীরা।

হুবুহু তাকে দেখামাত্রই নাকি হৃদস্পন্দন বেড়ে গিয়েছিল অনুরাগীদের। তাজ হলিডে ভিলেজ রিসোর্টের সুমিং পুলে স্ত্রী দেবলীনার সঙ্গে জলকেলিতে মেতেছিলেন অভিনেতা। ক্যাপশনে লিখেছিলেন হ্যাঁ আমি জলের উপরেও বসতে পারি। নিজেই নিজের যাদুকর। সেই ছবি ভাইরাল নেটপাড়ায়।

প্রসঙ্গত, করোনা আবহের মধ্যে বিয়ের পর থেকেই লকডাউনের কারণে এখনও পর্যন্ত মধুচন্দ্রিমায় ঘুরতে যাওয়ার সুযোগ পাননি সদ্য বিবাহিত গৌরব-দেবলীনা জুটি। সম্প্রতি রাজর্ষি দে পরিচালিত মায়ার শুটিং শেষ করেছেন তাঁরা দুজনেই। আর সিনেমার শুটিংয়ের কাজ শেষ হতেই অল্প কয়েকদিনের ছুটি কাটাতে গোয়ায় পাড়ি দিয়েছেন এই দম্পতি।

বিয়ের ৮ মাসের মাথায় এই হানিমুন নিয়ে রীতিমতো উচ্ছসিত এই পাওয়ার কাপল। ৮ মাসের এই হানিমুন কে ইনস্টগ্রামের পাতায় ‘হাফ ইয়ার্লি হানিমুন’ (Half Yearly Honeymoon) বলে উল্লেখ করেছেন।

Related Articles

Back to top button