বিয়ের পর প্রথম দোল! সাদা পাঞ্জাবিতে গৌরব, সেক্সি লুকে নজর কাড়লেন দেবলীনা


আপামর বাঙালির কাছে আজও আবেগের নাম মহানায়ক উত্তমকুমার (Uttam Kumar)। ওমন দাপট, ওমন ব্যক্তিত্ব আর দ্বিতীয় বার তৈরি হয়নি। আজও তার নাম শুনলেই নস্টালজিক হয়ে পড়েন বাঙালি। তার জীবনচর্চা, স্টাইল, পোশাক, ব্যক্তিত্ব সবই আজও আগ্রহের কারণ। এদিকে উত্তম কুমারের উত্তরসূরী তথা মহানায়কের নাতি গৌরব চ্যাটার্জির সঙ্গে বিয়ের পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন দেবলীনা কুমার (Devlina Kumar)

দেবলীনা টলিউডের অভিনেত্রী হওয়ার পাশাপাশি কলকাতা পুরসভার মেয়র পরিষদ দেবাশীষ কুমার (Deblina Kumar) এর সুযোগ্য কন্যা। খুব কম সময়ের মধ্যেই তিনি টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। বাংলা চলচ্চিত্র জগতের অভিনেত্রীদের মাঝে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দেবলীনা কুমার। অভিনয়ের পাশাপাশি তিনি নাচেও বেশ দক্ষ। সব মিলিয়ে যেন রূপে লক্ষী ও গুনে সরস্বতী।

অন্যদিকে উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জিও টেলিপাড়ার জনপ্রিয় মুখ। এই জুটির রাজকীয় বিয়ের ছবি গত কয়েক মাস ছিল চর্চার কেন্দ্রবিন্দুতে। উত্তম কুমারের বাড়ির বউ দেবলীনা মোটেই ছিমছাম, শান্ত স্বভাবের নয়। বরং তিনি বেশ ছটফটে, মাঝে মধ্যেই নানান রকম ছবি ভিডিও পোস্ট করে থাকেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

গতকাল ছিল দোল পূর্ণিমা। বিয়ের পর দেবলীনা গৌরবের প্রথম বসন্ত কাটলো বেশ রঙিন ভাবেই। সাদা শাড়ি, স্লিভলেশ ব্লাউজে দেবলীনা সেক্সি লুকে নজর কেড়েছেন, অন্যদিকে বউয়ের সঙ্গে মানানসই সাদা পাঞ্জাবি পাজামায় সেজেছেন গৌরব। হোলি স্পেশাল লুকে সেজে বউকে নিয়ে ছবিও তুলতে দেখা গিয়েছে তাকে। তাদের এই মিষ্টি ছবি নিমেষেই ভাইরাল হয়েছে নেট পাড়ায়।


Like it? Share with your friends!

627
3 shares, 627 points