বিনোদন

প্রেমিককে বর হিসেবে পাওয়ার এক বছর! বিবাহ বার্ষিকীতে গৌরবের হাতে সিঁদূর পরার ছবি শেয়ার দেবলীনার

গত বছরের ডিসেম্বরে আজকের দিনেই মহানায়ক উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) সাথে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী তথা মডেল দেবলীনা কুমার (Devlina Kumar)। অনান্য সেলেবদের মতোই সোশ্যাল মিডিয়াতে নিয়মিত অ্যাক্টিভ থাকেন দেবলীনা। নানান ধরনের রিল ভিডিও থেকে শুরু করে ফিটনেস ভিডিও রোজকার জীবনের নানান টুকরো ছবিই দেখা যায় তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায়।

দেখতে দেখতে উত্তর কুমারের বাড়ির বউ হিসেবে একটা বছর কাটিয়ে ফেললেন দেবলীনা কুমার। গত দুদিন আগে থেকেই নিজেদের এই বিশেষ দিনের জন্য অপেক্ষা করছেন গৌরব ও দেবলীনা। দুই শিল্পী তাদের ইন্সটাগ্রামে নানান বিশেষ মুহুর্তের ছবি গত কয়েকদিন ধরেই শেয়ার করে চলেছেন।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় এত কাছাকাছি থাকার ছবি দিলেও আসলে দেবলীনার থেকে দিন তিনেক হল কলকাতার বাইরেই রয়েছেন গৌরব। প্রথম বিবাহবার্ষিকী-তেও মজা করার সুযোগ টুকু নেই। আসলে একটি নতুন ধারাবাহিকে নায়কের চরিত্রে খুব শিগগিরই ছোট পর্দায় ফিরতে চলেছেন গৌরব।

নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’-র শ্যুট চলছে বাওয়ালি রাজবাড়িতে। তিন দিন ধরে পাত্তারি গুটিয়ে সেখানেই রয়েছেন গৌরব, সদ্য বিবাহিতা স্ত্রীয়ের সঙ্গে মাঝে দেখা হয়েছে মাত্র একবার। কিন্তু গৌরবকে ছাড়া বিশেষ দিন কেমনে কাটে, তাই বিয়ের এক বছরের জন্মদিন থুড়ি বিবাহ বার্ষিকী সেলিব্রেট করতে বাওয়ালি রাজবাড়িতেই গিয়ে হাজির হয়েছিলেন দেবলীনা। ধারাবাহিকের কলাকুশলীরা দম্পতির জন্য কেক কাটার আয়োজন করেছিলেন।সেই ছবির ঝলক ইতিমধ্যেই ইন্সটাগ্রামে দেখা গিয়েছে।

এছাড়াও আজ দক্ষিণ কলকাতার একটি রেস্তোরাঁয় বেশ ধুমধাম করেই তাদের বিবাহ বার্ষিকী পালনের আয়োজন হয়েছে। বিবাহবার্ষিকীতে গৌরবকে দেবলীনা উপহার দিয়েছেন দামী একটি মদ, আর গৌরবের দেবলীনাকে দেওয়া উপহার হল সোনার হার। এছাড়াও গৌরবের হাতে সিঁদূর পরার ছবি ইন্সটা হ্যান্ডেলে আপলোড করে গৌরবকে ‘বর’ হওয়ার শুভেচ্ছা জানিয়েছেন দেবলীনা।

Related Articles

Back to top button