বিনোদন

গৌরী দেবীর আদলে তৈরি মূর্তি! গৌরবের সাথে লক্ষ্মী পুজো সারলেন উত্তম কুমারের নাতবউ দেবলীনা

আজ কোজাগরী লক্ষীপূজা। বাপের বাড়ি থেকে উমা শ্বশুর বাড়ি ফিরে যাওয়ার পর বছরের এই সময়ে বাড়িতে বাড়িতে কোজাগরী লক্ষীপুজো (Kojagari Lakshmi Puja) হয়ে থাকে। বাকি লক্ষীপূজার থেকে খানিকটা আলাদা এই কোজাগরী লক্ষীপুজো। গৃহস্থ বাড়িতে ধন দৌলত সৌভাগ্য ফিরিয়ে আনতে এই বিশেষ দিনে আরাধনা করা হয় মা লক্ষ্মীর।

গতকাল সন্ধ্যের পর থেকেই পূর্ণিমার পূন্য তিথিতে মা লক্ষ্মীর পুজো অর্চনা শুরু হয়ে গিয়েছে। কাল রাতেও কেউ কেউ পুজো সেরেছেন, কেউ বা আজ সকাল থেকে শুরু করেছেন পুজোর তোরজোর। প্রথা মেনে উত্তম কুমারের বাড়িতেও হয়েছে লক্ষ্মী পুজোর আয়োজন। উত্তম কুমারের (Uttam kumar) নাতি গৌরব এবং নাতবৌ দেবলীনা মিলে এবার নিজে হাতেই করেছেন পুজোর সব জোগাড়।

গত বছরের ডিসেম্বরেই মহানায়ক উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) সাথে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী তথা মডেল দেবলীনা কুমার (Devlina Kumar)। অনান্য সেলেবদের মতোই সোশ্যাল মিডিয়াতে নিয়মিত অ্যাক্টিভ থাকেন দেবলীনা। নানান ধরনের রিল ভিডিও থেকে শুরু করে ফিটনেস ভিডিও রোজকার জীবনের নানান টুকরো ছবিই দেখা যায় তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায়।

তবে এদিন এক্কেবারে সাবেকি সাজে লক্ষ্মী পুজোর ছবি শেয়ার করলেন দেবলীনা। লাল পাড় সাদা শাড়ি, শাখা-সিঁদুরে সাক্ষাৎ মা লক্ষ্মীর মতোই দেখাচ্ছে দেবলীনাকে আর পাশে গৌরব পরেছেন সনাতনী সাদা ধুতি আর পাঞ্জাবিতে। প্রথম বার শ্বশুর বাড়ির লক্ষ্মী পুজোতে কোনোওরকম খামতি রাখেননি দেবলীনা। পুজোর ছবি শেয়ার করে দেবলীনা লিখলেন, ‘উত্তম কুমারের ঘরে এটাই প্রথম লক্ষ্মী পুজো’।

Related Articles

Back to top button