খবরবিনোদনসিনেমা

বিয়ের ৮ মাসের মাথায় গোয়ায় ‘হাফ ইয়ার্লি হানিমুন’! গোয়ায় উড়ে গেলেন গৌরব-দেবলীনা

গত বছরের ডিসেম্বরেই মহানায়ক উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) সাথে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী তথা মডেল দেবলীনা কুমার (Devlina Kumar)। অনান্য সেলেবদের মতোই সোশ্যাল মিডিয়াতে নিয়মিত অ্যাক্টিভ থাকেন দেবলীনা। নানান ধরনের রিল ভিডিও থেকে শুরু করে ফিটনেস ভিডিও রোজকার জীবনের নানান টুকরো ছবিই দেখা যায় তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায়।

করোনা আবহের মধ্যে বিয়ের পর থেকেই লকডাউনের কারণে এখনও পর্যন্ত মধুচন্দ্রিমায় ঘুরতে যাওয়ার সুযোগ পাননি সদ্য বিবাহিত গৌরব-দেবলীনা জুটি। সম্প্রতি রাজর্ষি দে পরিচালিত মায়ার শুটিং শেষ করেছেন তাঁরা দুজনেই। আর সিনেমার শুটিংয়ের কাজ শেষ হতেই অল্প কয়েকদিনের ছুটি কাটাতে গোয়ায় পাড়ি দিয়েছেন এই দম্পতি।

বিয়ের ৮ মাসের মাথায় এই হানিমুন নিয়ে রীতিমতো উচ্ছসিত এই পাওয়ার কাপল। ৮ মাসের এই হানিমুন কে ইনস্টগ্রামের পাতায় ‘হাফ ইয়ার্লি হানিমুন’ (Half Yearly Honeymoon) বলে উল্লেখ করেছেন। গোয়ায় মধুচন্দ্রিমা কাটানোর প্রথম ছবিতে হাই ওয়েস্ট সাদা প্যান্ট আর কালো রঙের ক্রপ টপে দেখা যাচ্ছে দেবলীনাকে। আর তাঁর চোখে রয়েছে রোদচশমা। ছবিতে দেখা যাচ্ছে গোয়ার একটি অভিজাত রেস্তরাঁর বাইরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। পিছনে সারি দেওয়া নারকেল গাছ, আর মাথার উপরে ঝকঝকে নীল আকাশ।

এছাড়া দেবলীনা আর গৌরব দুজনেই নিজেদের ইনস্টা স্টোরিতে বেশ কিছু ভিডিয়ো আর ছবি শেয়ার করেছেন। দেবলীনার ইনস্টা স্টোরিতে দেখা যাচ্ছে, গোয়ার পাঁচতারা হোটেলের বিশাল গ্রাউন্ডে ঘুরে বেড়িয়ে ছুটি উপভোগ করছেন তাঁরা। এছাড়াও তাঁরা যে ঝাঁচকচকে পাঁচতারা হোটেলে রয়েছেন তার বিশাল লাউঞ্চের ছবিও লেন্স বন্দি হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

গোয়ায় সুইমিং পুলের জলে মনোকিনিতে ধরা দিয়েছেন উত্তম কুমারের নামানুসারে বৌ। এছাড়াও রাতের গোয়ারও ঝলক দেখা গেছে এই দম্পতির স্টোরিতে। রাতে গোয়ার Mikey’s Place Bar & Restaurant-এও সময় কাটাতে দেখা গেছে তাঁদের। উল্লেখ্য গোয়া এখন টলি তারকাদের পছন্দের হানিমুন ডেস্টিনেশন হয়ে উঠেছে । ইতিমধ্যেই সেখানে চার দিনের ‘মিনি হনিমুন’-এ ব্যস্ত রয়েছেন আর এক সেলিব্রেটি কাপল নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা।

Related Articles

Back to top button