বিনোদন

উত্তম কুমারের বাড়িতে আলোর রোশনাই!বৌভাতের পর জমে ক্ষীর গৌরব দেবলীনার সঙ্গীত

সম্প্রতি টলিউডের রঙ্গবতি দেবলীনা কুমারের (Devlina kumar) সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জি (gourab chatterjee)। গত ৯ ই ডিসেম্বর বিয়ে সেরে ফেলেন টলিউডের এই পাওয়ার কাপল। কিন্তু বিয়ে হয়ে গেলেও উৎসবের রেশ কিন্তু এখনও ফিকে হয়ে যায়নি। এখনও জারি রয়েছে হই হুল্লোড়।

দেখলে হবে খরচা আছে! মহানায়ক উত্তম কুমারের নাতির বিয়ে বলে কথা। বিয়ে বৌভাতের পর, গত সোমবার ছিল নবদম্পতির ‘সঙ্গীত’। বিয়ে ছিমছাম ভাবেই সেরেছিলেন তারকা দম্পতি, তাই ‘সঙ্গীত’এর আয়োজন বেশ ধুমধাম করেই করেছেন গৌরব – দেবলীনা।

 

গত কয়েকদিন ধরেই তাদের বিয়ের ছবি দাপিয়ে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এবার সঙ্গীতের ছবি প্রকাশ্যে আসতেও তা একই ভাবে ভাইরাল নেটপাড়ায়। হলুদ লেহেঙ্গায় দেবলীনাকে দেখিয়েছে নজরকাড়া।সাথে তিনি হাতে পরেছেন লাল চূড়া। কপালে টিকলি আর নাকে নথ। স্ত্রীকে পাল্লা দিয়ে সাজের দিক দিয়ে তাক লাগিয়েছেন গৌরবও। হালকা গোলাপি রঙের বন্ধ গলা এবং শেরওয়ানিতে নতুন বর যেন স্বপ্নে দেখা ‘রাজপুত্তুর’।ডিজাইনার অভিষেক রায়ের পোশাকে গৌরব দেবলীনা মন জিতে নিয়েছেন সকলের।

 

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

বিয়ের আগে চুটিয়ে প্রেম করেছেন তারা। অবশেষে তাদের সম্পর্ক পেল নতুন অধ্যায়। সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রতি প্রেমকে উজাড় করে দিয়েছেন তাঁরা ৷প্রসঙ্গত, এটি গৌরবের দ্বিতীয় বিয়ে। এর আগে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে সম্পর্কে জড়িয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেতা। যদিও সেই বিয়ে বেশি দিন টেকেনি।

Related Articles

Back to top button