গসিপবিনোদনসিনেমা

ফেসবুকে রাহুলের পোস্টেকে ‘পাগলামি’ বললেন গৌরব, এমনকি এই ধরনের মন্তব্য নাকি তাঁর কাছে লজ্জাজনক

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee), বাংলা ইন্ডাস্ট্রির দক্ষ অভিনেতাদের মধ্যে অন্যতম। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও অবাধ বিচরণ তাঁর। পরিচালক রাজর্ষি দে’র (Rajarshi Dey) পরবর্তী ছবি ‘মায়া’ তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ছবির লুক। আসন্ন এই ছবির ঝাঁ চকচকে স্টার কাস্ট ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকদের।

ম্যাকবেথ অনুপ্রাণিত এই ছবি দিয়েই অভিষেক হতে চলেছে বাংলাদেশি অভিনেত্রী তথা পরিচালক সৃজিত মুখার্জীর স্ত্রী রফিয়াত রশিদ মিথিলার (Rafiyat Rashid Mithila)। জানা গেছে ছবিতে ম্যাকবেথের আদলে তৈরি মাইকেলের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চক্রবর্তী (Gourav Chakraborty)। অপরদিকে রাজা ডানকান পুত্র ম্যালকমের আদলে তৈরি চরিত্রের নাম ভূমিকায় থাকছেন রাহুল। সম্প্রতি এই ছবিতে গৌরবের একটি লুক ফেসবুকে শেয়ার করেছিলেন রাহুল।

Rahul Arunoday Banerjee

সেই ছবির ক্যাপশনে গৌরবের ভূয়সী প্রশংসা করে রাহুল লিখেছিলেন, ‘মায়া চলচ্চিত্র ম্যাকবেথ থেকে অনুপ্রাণিত। মাইকেলের চরিত্রে অন্যতম সুঅভিনেতা গৌরব। ওই ম্যাকবেথ। ছবির বাকি পুরুষরা স্যাটেলাইট চরিত্র । প্রসঙ্গত ‘স্যাটেলাইট চরিত্র’ বলতে রাহুল এখানে পার্শ্ব-চরিত্র বুঝিয়েছেন। তবে রাহুলের এহেন একেবারেই পছন্দ হয়নি গৌরবের। বরং রাহুলের মতো অভিজ্ঞ অভিনেতার থেকে এমন প্রশংসা শুনে খানিক লজ্জাই পেয়েছেন গৌরব।

তাই সিনিয়ার রাহুলের কাছে অভিযোগের সুরেই তিনি লিখেছেন , ‘রাহুল দা, এটা পাগলামি। আমি যখন প্রফেশনাল অভিনয় করা শুরু করেছি তখন রাহুল বন্দ্যোপাধ্যায় সুপারস্টার। আমার সৌভাগ্য আমি তাঁকে বন্ধু বলে পরিচয় দিতে পারি। আমার সৌভাগ্য যে তাঁর সঙ্গে তিনটে ছবি কাজ করার সুযোগ আমি পেয়েছি। এই ধরনের মন্তব্য আমার কাছে খুবই লজ্জাজনক… তিনি স্যাটেলাইট হতে পারেন না। এই ছবি তৈরিই হচ্ছে একাধিক কাস্ট নিয়ে। আমরা সবাই মিলে দর্শককে একটা ভালো ছবি উপহার দেব।’

রাহুল অরুণোদয় ব্যানার্জী Rahul Arunodoy Banerjee Gourab Chakraborty গৌরব চক্রবর্তী

গৌরবের এই কমেন্টের উত্তর রাহুল না দিলেও হাল ধরেছেন পরিচালক রাজর্ষি দে। অত্যন্ত নিরপেক্ষ ভাবেই সকলের প্রশংসা করে তিনি লিখেছেন, ‘তুমি জানো না রাহুল কী করছে। এডিটে দেখেছি।… তোমরা কয়েকজন আছ বলেই তো এমন কন্টেন্ট বানানোর সাহস করি।’ উল্লেখ্য আসন্ন এই ছবিতে রাহুল, গৌরব, মিথিলা ছাড়াও রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, রাহুল বন্দ্যোপাধ্যায়, দেবলীনা কুমার, রাতাশ্রী দত্ত, রনীতা দাশ, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, রিচা শর্মা, সায়ন্তনী গুহঠাকুরতার মতো টলিউডের নামজাদা অভিনেতা-অভিনেত্রীরা। শোনা যাচ্ছে, বছরের শেষেই শীতের শুরুতেই মুক্তি পাবে ছবিটি।

Related Articles

Back to top button