বিনোদন

বিগবসের ঘরে টাস্ক জিততে প্যান্টেই প্রস্রাব করলেন ‘গোপী বহু’ দেবলীনা! প্রসংশায় পঞ্চমুখ নেটিজেনরা

এই বছরের অক্টোবরে শো শুরু হওয়ার পর থেকেই রিয়েলিটি টেলিভিশন শো ‘বিগ বস 15’ বিতর্কে রয়েছে। প্রতি বারের মতো এবারেও এই শো নিয়ে দর্শকদের উন্মাদনা রয়েছে তুঙ্গে। এ বছর শুরু থেকেই ‘বিগ বস সিজন ১৫’ তে রয়েছে একাধিক নতুন চমক। দর্শকদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে ওটিটি প্ল্যাটফর্ম ভুটে সম্প্রচার শুরু হয়েছে ‘বিগ বস ওটিটি’ (Big Boss OTT)।

ক্রমেই এগিয়ে আসছে বিগবস ওটিটির ফিনালে। যতদিন এগিয়ে আসছে ততই হাড্ডাহাড্ডি হচ্ছে ঘরের ভিতরের লড়াই। ইতিমধ্যেই দেবলীনা ভট্টাচার্য এবং রশমি দেশাই খুব ভালো বন্ধু হয়েও দুজনেই দুজনের সাথে জমিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। পরস্পরকে এক ইঞ্চিও জমি ছাড়ছেন না তারা। সম্প্রতি একটি টাস্ক দেওয়া হয় দেবলীনা রশমিকে।

গ্র‍্যান্ড ফিনালের টিকিট জিততে টানা ১৫ ঘন্টা পোল ধরে দাঁড়িয়ে থাকতে হয় তাদের, বাকি প্রতিযোগীদের কাজ ছিল তাদের বিব্রত করা, বিরক্ত করা। কিন্তু এতকিছুর পরেও কোনোওভাবেই টাস্ক থেকে অন্যদিকে মন দেননি দেবলীনা রশমি। বিভিন্ন ভাবে তাদের অপদস্ত করার চেষ্টা করা হয়।

জল, পাউডার, তেল মশলা সব ছেটানো হয়। কিন্তু একটা সময় দেবলীনা প্রস্রাব পায়, আর তিনি তখন বুদ্ধি করে প্রতীককে নিজের গায়ে জল ঢালতে বলেন। প্রতীক দেবলীনার গায়ে জল ঢালা মাত্রই সে প্রস্রাব করে প্যান্টেই। দেবলীনার সাহস দেখে ‘থ’ নেটিজেনরা। এটি বিগবসের ঘরের যে অন্যতম কঠিন টাস্ক তা এক বাক্যে স্বীকার করে নিয়েছেন অনেকেই।

কিন্তু শেষমেশ শেষ রক্ষা হয়নি। একদম শেষের দিকে দেবলীনার পায়ে সজোরে এক বালতি জল ছোঁড়ে নিশান্ত, এর জেরে পা পিছলে পরে যান দেবলীনা। আর তাই এই ফিনালের টিকিট জিতে যান রেশমি দেশাই। তবে টাস্ক রশমি জিতলেও নেটপাড়ার মন জিতলেন দেবলীনা।

Related Articles

Back to top button