গসিপবিনোদনভিডিও

বিয়ের ১ মাস হতে না যেতেই সংসারে আগুন! ‘নিকাহ’ করে পস্তাচ্ছেন ‘গোপী বহু’ অভিনেত্রী দেবলীনা

মাস খানেকও হয়নি হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির নামী অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee) বিয়ে করেছেন। গত মাসে জিম ট্রেনার শাহনওয়াজ শেখের সঙ্গে পরিণয় সূত্রে বাঁধা পড়ে সকলকে চমকে দিয়েছিলেন তিনি। বাঙালি এই অভিনেত্রী হিন্দি বিনোদন দুনিয়ার অত্যন্ত পরিচিত মুখ। ‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকে গোপী বহু (Gopi Bahu) চরিত্রে অভিনয় করার পর ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি।

দেবলীনার সঙ্গে একসময় তাঁর সহ-অভিনেতা বিশাল সিংয়ের প্রেমের গুঞ্জনে মুখর থাকত সংবাদমাধ্যমগুলি। কিন্তু সকলকে চমকে শাহনওয়াজকে (Shahnawaz Shaikh) বিয়ে করেন তিনি। বিধর্মীকে বিয়ে করে নেটিজেনদের চরম রোষের মুখে পড়েছিলেন পর্দার গোপী বহু। সেই বিতর্কের আগুণ এখনও নেভেনি।

Devoleena Bhattacharjee husband

এসবের মাঝেই এবার প্রকাশ্যে স্বামীর সঙ্গে ঝামেলায় জড়ালেন দেবলীনা। বিয়ের এক মাস হতে না হতেই দু’জনের মাখোমাখো প্রেম উধাও হয়ে যাওয়ায় বেশ অবাক হয়েছেন নেটিজেনরা। নবদম্পতির ঝগড়ার সেই ভিডিও এখন হয়ে দাঁড়িয়েছে নেটিজেনদের চর্চার ‘হট টপিক’।

দেবলীনা-শাহনওয়াজের সেই ভিডিওয় দেখা যাচ্ছে, ক্যামেরা সামনেই তুমুল ঝগড়া করছেন তাঁরা। তবে এক্ষেত্রে রয়েছে একটি টুইস্ট। বাস্তবে নয়, বরং ‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকের একটি দৃশ্য নাটক করছিলেন দু’জনে। এই ভিডিওয় দেবলীনাকে গোপী বহুর শাশুড়ি কোকিলা বেন এবং শাহনওয়াজকে হেতাল মোদীর চরিত্রে দেখা যাচ্ছিল।

Devoleena Bhattacharjee husband

পর্দার গোপী বহু এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আমায় এটা করতেই হতো। বিশেষ করে তাঁদের জন্য যারা সর্বক্ষণ অপরের জীবনে নাক গলাতে ব্যস্ত থাকে। তবে নিজেদের জীবন দেখতে ভুলে যান’। দেবলীনা যে এই ভিডিওর মাধ্যমে নিন্দুকদের একহাত নিয়েছেন তা আর আলাদা করে বলে দিতে হয় না।

 

View this post on Instagram

 

A post shared by Devoleena Bhattacharjee (@devoleena)


আসলে গত মাসে শাহনওয়াজের সঙ্গে পরিণয় সূত্রে আবদ্ধ হওয়ার পর থেকেই নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করছিল। বাদ যাননি শাহনওয়াজও। কেউ দাবি করেছিলেন, শাহনওয়াজ দেবলীনাকে ভুলিয়ে-ভালিয়ে বিয়ে করেছেন। কেউ আবার মনে করিয়ে দিয়েছিলেন, আফতাব-শ্রদ্ধা কাণ্ডের কথা। এই ভিডিওর মাধ্যমে বাঙালি অভিনেত্রী যে সেই ট্রোলারদেরই একহাত নিয়েছেন তা আর আলাদা করে বলে দিতে হয় না।

Related Articles

Back to top button