Paytm ব্যবহারকারীদের জন্য সুখবর, Flipkart বিগ বিলিয়ন ডে সেলে মিলবে বিশাল পরিমানে ছাড়


যতদিন যাচ্ছে ততই অনলাইন কেনাকাটা করার প্লাটফর্ম গুলি যেমন ফ্লিপকার্ট জনপ্রিয় হয়ে উঠছে।আর হবে নাই বা কেন! বিপুল ছাড়ের সাথে কেনাকাটার  মজাই যে আলাদা। প্রায় সারা বছরই কিছু না কিছু নতুনত্ব অফার থেকেই অনলাইন প্লাটফর্মের কোনো না কোনোটিতে। এবছর পুজোর আগেই শুরু হচ্ছে Flipkart Big Billion Days সেল। আগামী ১৬ই অক্টোবর থেকে ২১শে অক্টোবর পর্যন্ত থাকছে এই সেল। Flipkart Big Billion Days ইতিমধ্যেই বহুপরিচিত এই সেলে অবিশাস্য দামে ও অনেক আকর্ষণীয় অফারের সাথে জিনিস কেনার সুযোগ মেলে।

এবছর Flipkart সেলের জন্য Paytm এর সাথে পার্টনারশিপ করেছে। যার দরুন Paytm ব্যবহারকারীরা এই সেলে অতিরিক্ত কিছু সুবিধা পেতে চলেছেন। যেমন যে কোনো অর্ডারের ক্ষেত্রে Paytm UPI  ব্যবহার করে করতে পারেন কেনাকাটা। সাথে পাবেন ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এর মত সুবিধা।

Flipkart এর তরফের ফিনটেক ও পেমেন্টস গ্রুপের প্রধান রঞ্জিত বোয়ানাপল্লী জানিয়েছেন, Paytm এর সাথে পার্টনারশিপ করার ফলে সারা দেশের মানুষ উৎসবের মরশুমে Flipkart এ তাদের ওয়ালেট ও UPI  ব্যবহার করে নির্দ্বিধায় কেনাকাটা করতে পারবে। এক্ষেত্রে পেমেন্ট পক্রিয়ায় সুরক্ষিত হবে।এসবের সাথে থাকছে এসবিআই ক্রেডিট ও ডেবিট (SBI Credit & Debit Card) কার্ডের ব্যবহারকারীদের জন্য অতিরিক্ত ১০% অতিরিক্ত ছাড়। রয়েছে বাজাজ ফিনসার্ভ ইএমআই (Bajaj Finserv EMI)অপশনও।সাথে অন্যান্য ব্যাংকার ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমেও ইএমআই এর সুবিধা থাকছে।

প্রসঙ্গত। Flipkart Big Billion Day সেল সাধারণ গ্রাহকের জন্য শুরু হচ্ছে ১৬ই অক্টোবর থেকে থাকবে ২১শে অক্টোবর পর্যন্ত। তবে,আপনি যদি হন ফ্লিপকার্ট প্লাস (Flipkart Plus) সদস্য সেক্ষেত্রে ১ দিন আগে অর্থাৎ ১৫ই অক্টোবর থেকেই অফারগুলি পেয়ে যাবেন।


Like it? Share with your friends!

635
635 points