বিনোদনভিডিওসিরিয়াল

শান্ত শিষ্ট পত্নী নিষ্ট ভদ্রলোক! বাচ্চা নোলকের হাতে ফোসকা পড়ায় মলম লাগাতে ব্যস্ত উকিল বাবু

দর্শকদের মনোরঞ্জন করার ক্ষেত্রে কিন্তু,সিরিয়ালের জুড়ি মেলা ভার। আর দিনে দিনে দর্শকমহলেও বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। তাই সকলের চাহিদা পূরণের কথা মাথা রেখে একের পর এক নিত্যনতুন সিরিয়ালের লাইন লাগিয়ে দিচ্ছে বিনোদন মূলক চ্যানেলগুলি। আর এখন সিরিয়াল মানেই রয়েছে টিআরপির (TRP) লড়াই। তাই আর বস্তাপচা কনসেপ্ট নয়, সিরিয়ালের কনটেন্ট একঘেয়ে হলেই তা বন্ধ করে দিয়ে নিয়ে আসা হচ্ছে একেবারে ভিন্ন স্বাদের সিরিয়াল।

আর আজকাল টি আর পি চার্টে নজরকাড়া রেটিং পয়েন্ট হোক কিংবা ভিন্ন ধধরনের সিরিয়াল হোক সব মিলিয়ে বিগত বেশ কিছুদিন ধরে সময়টা বেশ ভালোই যাচ্ছে স্টার জলসার। সদ্য স্টার জলসার পর্দায় শুরু হয়েছে এমনই এক নতুন সিরিয়াল ‘গোধূলি আলাপ'(Godhuli Alap)। ভিন্ন স্বাদেরএই সিরিয়ালে অসম বয়সী দুজন মানুষের এক সুন্দর দাম্পত্য জীবনের কাহিনী ফুটিয়ে তোলা হয়েছে টিভির পর্দায়।

Godhuli Alap
যত দিন যাচ্ছে এই সিরিয়ালের প্রতি ততই ভালো লাগা হচ্ছে দর্শকদের। কিন্তু এই সিরিয়াল শুরুর আগের চিত্রটা ছিল একেবারে আলাদা। ধারাবাহিকে নায়ক নায়িকার বয়সের বিরাট পার্থক্যের কারণে শুরু থেকেই দর্শকদের প্রশ্নের মুখে পড়েছিলেন এই ধারাবাহিকের নির্মাতারা। বাদ যাননি প্রবীণ অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen)-ও।


ধারাবাহিকে শহরের নামী উকিল অরিন্দম রায়ের চরিত্রে অভিনয় করছেন প্রবীণ অভিনেতা কৌশিক সেন। আর তাঁর বিপরীতে পেশায় বহুরূপী গ্রামের মেয়ে নোলকের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী সোমু সরকার (Somu Sarkar)-কে। শুরুতে পর্দায় অসম বয়সী দাম্পত্য জীবনের গল্প নিয়ে আপত্তি উঠলেও এখন কিন্তু দর্শকরা নিজেদের মত পাল্টেছেন।

একদিকে সবাই যেমন কৌশিক সেনের অভিনয় দেখে দিনে দিনে তার প্রেমে পড়ে যাচ্ছেন,তেমনি তার সাথেই পাল্লা দিয়ে অল্প বয়সী নোলকের চরিত্রে সোমুর অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনদের একটা বড় অংশ। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিয়ালের একটি ভিডিও ক্লিপিংস। সেখানে দেখা যাচ্ছে শহুরে আদব কায়দা না জানা নোলক বাথরুমে গিয়ে গিজারের গরম জলে হাত পুড়িয়ে ফেলেছে। তা জানা মাত্রই নিজের ছোট্টো বৌয়ের হাতে মলম লাগাতে বসে পড়েন অরিন্দম।

Related Articles

Back to top button