বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

সুখবর আসছে! বাচ্চা বউ নোলকের রূপে মুগ্ধ উকিল বাবু, নতুন প্রোমো দেখে চোখ জুড়োল দর্শকদের 

এই মুহূর্তে স্টার জলসার প্রথম সারির জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম হল ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)। শুরুর দিকে নেটিজেনদের তুমুল ট্রোলিংয়ের মুখে পড়লেও এখন কিন্তু দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছে এই সিরিয়ালের নায়িকা নোলক আর নায়ক উকিলবাবু অর্থাৎ অরিন্দম।

এই সিরিয়ালে অসম বয়সী জুটি নোলক আর অরিন্দম রায়ের চরিত্রে অভিনয় করছেন নবাগতা টেলি অভিনেত্রী সোমু সরকার (Somu Sarkar) এবং প্রবীণ অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen) । এই বয়সে এসেও কৌশিক সেন যেভাবে টিভির পর্দায় অরিন্দম অরিন্দম চরিত্রটিকে ফুটিয়ে তুলেছেন তা নিঃসন্দেহে প্রসংশনীয়।  এমনিতে কৌশিক সেন বরাবরই একজন দুর্দান্ত অভিনেতা।


তাই তাঁর মতো একজন অভিজ্ঞ অভিনেতার পাশে দাঁড়িয়ে নবাগতা সোমু সরকার যেভাবে নিজের চরিত্রটিকে সাবলীল অভিনয় দক্ষতা দিয়ে ফুটিয়ে তুলেছেন তাতে এখন সিরিয়ালপ্রেমী দর্শকদের মুখে মুখে সর্বক্ষণ ঘোরাফেরা করে এই অল্প বয়সী অভিনেত্রীর অভিনয়ের প্রশংসা। অনেক দিন ধরেই এই সিরিয়ালের নোলক কে ‘বাচ্চা বৌ’ বলে ট্রোলড হয়েছে।

যদিও এখন সে সব মিটে গিয়েছে এখন নোলক আর অরিন্দম একসাথেই এক ঘরে থাকে। নোলককে স্ত্রীর মর্যাদা দিয়েছে উকিল বাবুও। তাই এখন আস্তে আস্তে নোলকের প্রতি মনের পরিবর্তন ঘটছে তার স্বামীর। একসাথে থাকতে থাকতে অনেকদিন আগেই বাচ্চা বৌটার প্রতি মায়া জন্মেছিল, আর এখন তো একেবারে অন্য চোখে দেখতে শুরু করেছে উকিলবাবু।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে গোধূলি আলোর সিরিয়ালের একটি নতুন প্রমো (New Promo)। সেখানে দেখা যাচ্ছে সবেমাত্র স্নান করে ঘরে ঢুকছে নোলক। আর তখন থেকেই ভিজে চুলের নোলকের দিকে একেবারে মন্ত্র মুগ্ধের মতো হা করে তাকিয়ে থাকে অরিন্দম। অপরূপ সুন্দরী বৌয়ের দিক থেকে চোখই সরাতে পারছে না সে। এই ভিডিও দেখে ভীষণ খুশি দর্শক। স্টার জলসার অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা ওই ভিডিওর কমেন্ট সেকশনে আনন্দে একজন লিখেছেন ‘এবার খুব তাড়াতাড়ি সুখবর আসবে।’

(ভিডিওটি দেখতে এই লিংকে ক্লিক করুন)

Related Articles

Back to top button