বিনোদনভিডিওসিরিয়াল

বাচ্চা বৌ হয়ে থাকার অপমান আর নয়! বিয়ের লাঞ্ছনা থেকে উকিলবাবুকে মুক্তি দেবে নোলক, রইল নতুন প্রোমো

মাত্র কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় রাজ চক্রবর্তীর প্রযোজনায় শুরু হয়েছে একেবারে ভিন্ন স্বাদের নতুন সিরিয়াল ‘গোধূলি আলাপ'(Godhuli Alap)। অসমবয়সী, সম্পূর্ণ ভিন্ন মেরুর দুজন মানুষের দাম্পত্য জীবন নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়ালের গল্প। এখন এই সিরিয়ালের নায়ক অরিন্দম এবং নায়িকা নোলক দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছেন।

তবে একথা কিন্তু ঠিক সিরিয়ালের প্রথম প্রোমো যখন প্রকাশ্যে এসেছিল তখন বাবার বয়সী অভিনেতা কৌশিক সেনের সাথে নবাগতা অভিনেত্রী সোমু সরকারের দাম্পত্য জীবনের কাহিনী দেখানো হবে জেনে একেবারে রে রে করে তেড়ে এসেছিলেন নেটিজেনদের একটা বড় অংশ। কিন্তু অদ্ভুত ভাবে সময়ের সাথে সাথে এখন তারাই উল্টো সুর গাইছেন।


সকলেই নোলক আর তার উকিল বাবুর অনবদ্য অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ। অল্প দিনেই দর্শকমহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে স্টার জলসার এই আনকোরা সিরিয়াল গোধূলি আলাপ। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শকরা সকলেই জানেন পরিস্থিতির চাপে পেশায় বহুরূপী গ্রামের মেয়ে নোলককে (Nolok) বিয়ে করে নিয়েছিলেন অ্যাডভোকেট অরিন্দম রায় (Arindam Roy)।


তবে বিয়ে যে পরিস্থিতিতেই হোক না কেন বিয়ে করার পর থেকেই অল্প বয়সী এই শিশুসুলভ নোলকের প্রতি এক অদ্ভুত মায়া তৈরি হয়েছে শহরের দাপুটে উকিলবাবুর। কিন্তু নোলককে তার শ্বশুরবাড়ির অনেকেই এখনও পর্যন্ত বাড়ির বৌ হিসাবে মেনে নিতে পারেননি। এছাড়া উকিলদিদি রোহিণী (Rohini) তো আছেই। উঠতে বসতে নোলককে অপদস্থ করার চেষ্টা করে সে। ইতিমধ্যেই নোলককে নির্দোষ প্রমাণ করে সসম্মানে বাড়ি নিয়ে এসেছে অরিন্দম।

এরইমধ্যে সিরিয়ালে এসে গেল নতুন ট্যুইস্ট। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো (New Promo)। সেখানে দেখা যাচ্ছে এতদিন পরে নোলক জানতে পেরেছে কোন পরিস্থিতিতে উকিল বাবু বাধ্য হয়ে তাকে বিয়ে করেছিলেন। আর তাই একথা জানার পর থেকেই সে ঠিক করে এই বিয়ের বাঁধন থেকে সে উকিল বাবুকে মুক্তি দেবে। কারণ তার মনে হয় উকিল বাবুর গলার কাঁটা কিংবা পায়ের শিকলে পরিণত হয়েছে। একথা শুনে আকাশ থেকে পড়েন উকিল বাবুও।

Related Articles

Back to top button