বিনোদনভিডিওসিরিয়াল

মায়ার বাঁধন, দূরে গিয়েও কমেনি ভালোবাসা! নোলককে বাঁচাতে উকিলবাবু এবার অ্যকশান হিরো

বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেমনে.ই পছন্দের টিভি সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। বিশেষ করে বাড়ির মা কাকিমাদের সারাদিনের ব্যস্ত জীবনে একমুঠো অক্সিজেনের মতো কাজ করে এই বিনোদনমূলক সিরিয়ালগুলি। আর পাঁচটা সিরিয়াল থেকে একেবারে আলাদা স্টার জলসার এমনই একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘গোধূলী আলাপ’ (Godhuli Alap)।

শুরু থেকেই এই ধারাবাহিকে নায়ক-নায়িকা নোলক (Nolok) আর অরিন্দমের (Arindam) অসম বয়সী দাম্পত্য জীবনের কাহিনী নজর কেড়েছে  দর্শকদের।  ধারাবাহিকে নায়ক তথা উকিলবাবু অরিন্দমের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen) এবং নোলকের চরিত্রে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী সোমু সরকার (Somu Sarkar)-কে।

Nolok's entry as advocate Das

তবে কিছুদিন আগেই ধারাবাহিকে এসেছে বড়সড় একটা টুইস্ট। যার ফলে বদলে গিয়েছে নোলক অরিন্দমের সম্পর্কে সমীকরণ। অরিন্দমের স্মৃতি ফিরে আসায় এবং তার প্রথম স্ত্রীকে মনে পড়ে যাওয়ায় সব ছেড়ে চলে এসেছে নোলক। তারপরে ধারাবাহিক কয়েক বছর এগিয়ে যেতেই দেখা যায় এই কদিনের মধ্যেই নোলক হয়ে উঠেছে এক নামী  উকিল।

এক্ষেত্রে সে যাকে তার নিজের গুরু মানে তিনিও নিজে একজন নামী উকিল। এখন তার বাড়িতেই থাকছে নোলক। এরই মধ্যে এসে গিয়েছে ধারাবাহিকের এক নতুন এক ধামাকাদাড় প্রোমো (New Promo)। সেখানে দেখা যাচ্ছে ছদ্মবেশে থাকা নোলককে হঠাৎ করেই ঘিরে ধরেছে একদল গুন্ডা। এমনকি তার দিকে বন্দুক তাক করে দাঁড়িয়েছে তারা।

এমন সময় সেখানে একেবারে হিরোদের মতো এন্ট্রি নেয় নোলকের উকিলবাবু অরিন্দম। তখন নোলক মনে মনে ভাবতে শুরু করে তার খোঁজ উকিল বাবু পেল কি করে? আর অন্যদিকে ততক্ষণে গুন্ডাদের মেরে ছাতু বানিয়ে দিয়েছে অরিন্দম। প্রসঙ্গত এই সিরিয়ালের যারা অনুরাগী তাঁরা এই জুটিকে ভালোবেসে নাম দিয়েছেন ‘আরিলোক’ (Arilok)। তাই বহুদিন পর টিভির পর্দায় আবার এই আরিলোক জুটিকে  কাছাকাছি আসতে দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। সবমিলিয়ে আচমকা গোধূলিয়ে আলাপের এমন ধুন্ধুমার প্রোমো দেখে খুশি হয়েছেন সকলে।

Related Articles

Back to top button