বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

রোহিণীর চক্রান্তে পুলিশের হেফাজতে নোলক! বৌকে কীভাবে বাঁচাবে উকিলবাবু, রইল নতুন প্রোমো

আজকের দিনে উঠতে বসতে বাঙালির বিনোদনের সাথে ওতোপ্রতোভাবে জড়িয়ে রয়েছে একাধিক সিরিয়াল। কর্মব্যস্ত জীবনের অবসর সময়ে মনের ক্লান্তি দূর করতে প্রায় প্রতিদিনই টিভির পর্দায় পছন্দের সিরিয়াল দেখতে বসে যান দর্শকরা। দিনে দিনে দর্শকমহলে বাড়ছে ভিন্ন স্বাদের সিরিয়ালের চাহিদা। আর এখন তো সপ্তাহ জুড়ে সব বিনোদন মূলক চ্যানেলেই চলতে থাকে সিরিয়ালের দাপট।

আজকের দিনে সব সিরিয়ালের ক্ষেত্রে টিআরপিই (TRP) শেষ কথা। তাই সপ্তাহ জুড়ে চলতে থাকে টিআরপি চার্টে এগিয়ে থাকার লড়াই। তবে টিআরপি নিয়ে যতই কথা হোক না কেন, কিছু কিছু সিরিয়াল এমনও আছে যেখানে কনটেন্টই শেষ কথা বলে। এই কারণে অল্প দিনের মধ্যেই দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পায় ভিন্ন স্বাদের সিরিয়াল গুলি।

Godhuli Alap
অল্প দিনেই দর্শকমহলে ব্যাপক জনপ্রিয় স্টার জলসার এমনই একটি নতুন সিরিয়াল হল গোধূলি আলাপ।সিরিয়ালে পরিস্থিতির চাপে পেশায় বহুরূপী গ্রামের মেয়ে নোলককে বাঁচাতে তাকে বিয়ে করে নিয়েছিলেন অসমবয়সী অ্যাডভোকেট অরিন্দম রায়। অসমবয়সী, সম্পূর্ণ ভিন্ন মেরুর দুজন মানুষের দাম্পত্য জীবন নিয়ে এগিয়ে চলেছে এই সিরিয়ালের গল্প।


শুরু থেকেই এই ধারাবাহিকে দেখা যাচ্ছে নোলকের মত গ্রামের দস্যি মেয়েকে বিয়ে করার পর থেকেই একেবারে নাজেহাল অবস্থা শহরের দাপুটে উকিলবাবুর। তবে এই অল্প কয়েকদিনের মধ্যেই শিশু সুলভ নোলকের প্রতি একপ্রকার মায়া তৈরি হয়েছে উকিল বাবুর। তবে শ্বশুরবাড়িতে এখনও অনেকেই বাড়ির বৌদ্ধ হিসাবে মেনে নিতে পারেননি নোলককে।

বিশেষ করে উকিলদিদি রোহিণী তো উঠতে বসতে নোলককে অপদস্থ করার চেষ্টা করে। এরইমধ্যে প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো। সেই ভিডিওতে দেখা যাচ্ছে আদলতে মামলা চলাকালীন উকিলবাবু কে ফাইল দিতে এসেছে নোলক। তখনই রোহিণীর চক্রান্তে তার হাতের ফাইল উল্টে গিয়ে টাকার বান্ডিল বেরিয়ে পড়ে। তখন মহামান্য আদালতের নির্দেশে নোলককে গ্রেফতার করে পুলিশ। আর সবার সামনেই অরিন্দম জানায় সে তার স্ত্রী কে নির্দোষ প্রমাণ করবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Back to top button