বিনোদনভিডিওসিরিয়াল

একেই বলে ভালোবাসা! কথা দিয়ে কথা রাখল অরিন্দম, রোহিণীর ষড়যন্ত্রের জাল ছিঁড়ে বাঁচালো নোলককে

আজকের বাঙালির বিনোদনের সাথে অঙ্গাঙ্গীভাবে জড়িত একাধিক বিনোদন মূলক সিরিয়াল। কর্মব্যস্ত জীবনের অবসর মিলতেই মনের ক্লান্তি দূর করতে প্রায় টিভির পর্দায় পছন্দের সিরিয়াল দেখতে বসে যান সিরিয়াল প্রেমী দর্শকরা। তাই রোজ সিরিয়াল দেখা এখন সকলের অভ্যাসে পরিণত হয়েছে। দিনে দিনে দর্শকমহলেও বেড়ে চলেছে ভিন্ন স্বাদের সিরিয়ালের চাহিদা।

দর্শকদের চাহিকে গুরুত্ব দিয়েই এখন সপ্তাহ জুড়েই চলতে থাকে একের পর এক সিরিয়ালের দাপট।আর আজকের দিনে সব সিরিয়ালে টিআরপিই (TRP) শেষ কথা। তাই সপ্তাহ জুড়ে চলতে থাকে টিআরপি চার্টে এগিয়ে থাকার লড়াই। তবে এমন কিছু সিরিয়াল আছে যেখানে টিআরপি থেকে অনেক বেশি গুরুত্ব পায় কনটেন্ট। তাই ইদানীং সাংসারিক কূটকচালি কিংবা পরকীয়া নয় দর্শকমহলে গুরুত্ব বাড়ছে নতুন ধরনের সিরিয়ালগুলির।

অল্প দিনেই দর্শকমহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে স্টার জলসার এমনই একটি নতুন সিরিয়াল হল গোধূলি আলাপ (Godhuli Alap)। এই সিরিয়ালের নিয়মিত দর্শকরা সকলেই জানেন পরিস্থিতির চাপে পেশায় বহুরূপী গ্রামের মেয়ে নোলককে (Nolok) বিয়ে করে নিয়েছিলেন অ্যাডভোকেট অরিন্দম রায় (Arindam Roy) । অসমবয়সী, সম্পূর্ণ ভিন্ন মেরুর দুজন মানুষের দাম্পত্য জীবন নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়ালের গল্প।

শুরু থেকেই এই ধারাবাহিকে দেখা যাচ্ছে নোলকের মত গ্রামের দস্যি মেয়েকে বিয়ে করার পর থেকেই একেবারে নাজেহাল অবস্থা শহরের দাপুটে উকিলবাবুর। তবে এই অল্প বয়সী এই শিশুসুলভ মেয়েটিকে তার শ্বশুরবাড়িতে অনেকেই এখনও বাড়ির বৌ হিসাবে মেনে নিতে পারেননি। এছাড়া উকিলদিদি রোহিণী (Rohini) তো আছেই। উঠতে বসতে নোলককে অপদস্থ করার চেষ্টা করে সে।

ইতিমধ্যেই সিরিয়ালের দেখা গিয়েছে মামলা চলাকালীন নোলকের আনা ফাইল থেকে বেরিয়ে পড়েছে টাকার বান্ডিল। ভরা আদালতে গ্রেফতার করা হয় নোলককে। কিন্তু অরিন্দম জানে নোলক এমনটা করেননি। এরইমধ্যে এসেছে সিরিয়ালের একটি নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে নোলক সরাসরি রোহিণী কে বলছে ‘উকিলদিদি সেদিন তুই ফাইলে টাকা রেখেছিলি।’ এরপর এক ব্যক্তি কে নিয়ে রোহিণীর সামনে দাঁড় করায় অরিন্দম। সে স্বীকার করে নেয় রোহিণীই তাকে টাকা দিয়েছিল নোলককে ফাঁসানোর জন্য।

Related Articles

Back to top button