বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বহুরূপী নোলক এখন উকিল! বরকে ডিভোর্স দিয়ে ধরা দিল একেবারে নতুন অবতারে, রইল প্রোমো

দিনে দিনে সিরিয়াল আর বিনোদন কথাটা যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। সকলের কাছেই বিশেষ করে বাড়ির মা কাকিমাদের সারাদিনের ব্যস্ত জীবনে একমুঠো  অক্সিজেনের মতো কাজ করে এই বিনোদনমূলক সিরিয়ালগুলি। প্রতিদিন টিভির পর্দায় পছন্দের সিরিয়াল দেখতে দেখতে তা এখন সকলের কাছেই একপ্রকার অভ্যাসে পরিণত হয়েছে।

তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই টিভির পর্দায় পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই।  তাছাড়া বাংলা সিরিয়ালের সাথে দর্শকদের সম্পর্ক কিন্তু আজকের নয়।  বহুদিন ধরেই সিরিয়াল দেখার অভ্যাস রয়েছে সকলের। তাই একঘেয়েই বস্তা পচা কনসেপ্ট আর নয়। বরং দর্শকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে ইদানিং আনা হচ্ছে একেবারে ভিন্ন স্বাদের সিরিয়াল।

Godhuli Alap

এই মুহূর্তে স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গোধূলি আলাপ'(Godhuli Alap)। নায়ক-নায়িকা নোলক (Nolok) অরিন্দমের (Arindam) অসমবয়সী দাম্পত্য জীবনের কাহিনী নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিক। এই সিরিয়ালে নায়ক অরিন্দম রায়ের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen) অন্যদিকে নায়িকা নোলকের চরিত্র দেখা যাচ্ছে অভিনেত্রী সোমু সরকারকে (Somu Sarkar)।

Godhuli Alap new promo comes out
ধারাবাহিকে মাস খানেক আগেই এন্ট্রি হয়েছিল এক নতুন খলনায়িকার। তিনি নিজেকে অরিন্দমের প্রথম স্ত্রী বলে দাবি করেছেন এমনকি তাদের নাকি এক মেয়েও আছে। যদিও সবটাই উকিল দিদি রোহিণীর চক্রান্ত।ইতিমধ্যেই ধরাবাহিকে এসেছে একটি বড়সড় চমক। দেখা যাচ্ছে ইচ্ছা না থাকলেও পরিস্থিতির চাপে পড়ে ডিভোর্স (Divorce) হচ্ছে নোলক অরিন্দমের।

এরই মধ্যে এসে গিয়েছে সিরিয়ালের একটি ধামাকাদার নতুন প্রোমো (New Promo)। এই প্রমোতে দেখা যাচ্ছে বেশ কয়েকবছর এগিয়ে যেতে চলেছে এই সিরিয়ালের গল্প। যা দেখে বোঝাই যাচ্ছে ডিভোর্সের পর উকিল বাবুর মতোই নোলোকও একজন সৎ উকিল হয়ে উঠেছে। সেই সাথে বদলে গিয়েছে নোলক-অরিন্দমের সম্পর্কের সমীকরণ। যার ফলে একটি হয় প্রোফাইল ডিভোর্স কেসের মামলা লড়তে নোলক এবার মুখোমুখি হতে চলেছে খোদ অরিন্দমের। এখন দেখার বিচ্ছেদের পর নতুন কি মোড় নিতে চলেছে নোলক অরিন্দমের সম্পর্ক।

Back to top button