মাঝ রাস্তায় ছাগলের সাথে পাগলের লড়াই! কে হল জয়ী? দেখুন তুমুল ভাইরাল ভিডিও


পাগলে কি না  বলে ছাগলে কি না খায় – এই কথাটা তো প্রায় সকলেরই শোনা, তবে এর বাস্তব তাই দেখা গেল এবার। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই বহু মজার ভিডিও ভাইরাল হচ্ছে, যা দেখে আপনি হাসতে বাধ্য হবেন। এদিন এমন কিছু কাণ্ডকারখানার এক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা দেখে অস্থির হয়ে পড়তে পারেন আপনিও।

রাস্তায় চলার পথে কতশত পাগলই না চোখে পরে।মাঝে সাঝে চলার পথে প্রাণীদের মধ্যে মারপিট ও দেখতে পাই,এই যেমন ধরুন কতগুলো কুকুরের মধ্যে মারামারি। কিন্তু এক ছাগলের সাথে এক পাগলের লড়াই দেখা তো দূরের কথা শুনেছেন কখনো!এমনই এক দৃশ্য দেখা যাচ্ছে ভাইরাল এই ভিডিওটিতে।

https://www.facebook.com/643058742990768/videos/1228325214188515

সম্প্রতি সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ছাগল রীতিমত লড়াই করছে এক ব্যক্তির সাথে। ভিডিও দেখে বোঝাই যাচ্ছে যে ব্যক্তির সাথে ছাগলটি লড়াই করছে সে আসলে মানসিক ভারসাম্যহীন। ঝামেলার শুরু কি নিয়ে তা বোঝা যায়নি তবে ভিডিওতে ছাগলটি বার বার পাগলটিই ধাক্কা দিচ্ছে দেখা যাচ্ছে। ধাক্কা দিলে পাগলটি ছাগলটিকে ধাক্কা মেরে সরিয়ে দিচ্ছে। তাতে মোটেও ছেড়ে দেবার পাত্র নয় ছাগলটি। সে আবার এসে সেই একইভাবে পাগলটিকে ধাক্কা মেরেই চলেছে। শেষে পাগলটি রেগে মেগে  ওই জায়গা থেকে চলে যায়।

মজার এই কান্ড দেখার জন্য রীতিমত ভিড় জমিয়েছেন পথচলতি লোকেরা। যিনি ভিডিও করছিলেন তিনি ও সাথে প্রতক্ষ্যদর্শীরা সকলেই ছাগল ও পাগলের এই কান্ডকারখানা দেখে ততক্ষনে হেসে কুপোকাত। পোস্ট হওয়া মাত্রই ভিডিওটি শেয়ার হয়েছে বহুবার। আপনিও দেখে নিন মজার এই ভিডিও। দেখে আপনিই বিচার করুন এই লড়াই এ বিজেতা কে!


Like it? Share with your friends!

623
623 points